fbpx

বাংলা টাইগার্সের প্রধান কোচ আফতাব

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আবুধাবি টি-টেন লিগের ২০১৯ মৌসুমে বাংলা টাইগার্সের প্রধান কোচের দায়িত্ব পালন করেছিলেন আফতাব আহমেদ। আসন্ন মৌসুমেও একই পদে বহাল থাকছেন তিনি। মঙ্গলবার দলটির ফেসবুক ভেরিফাইড পেজে সাবেক এই টাইগার ক্রিকেটারের কোচ হওয়ার খবর নিশ্চিত করা হয়েছে।

আবারো বাংলা টাইগার্সের সাথে যুক্ত হতে পেরে আফতাবও জানিয়েছেন নিজের সন্তুষ্টির কথা। এ প্রসঙ্গে তিনি বলেন, “ঘরে ফেরার অনুভূতি হচ্ছে। আমাদের প্রথম টি-টেন লিগ মিশন খুব উপভোগ করেছিলাম। দারুণ কিছু খেলোয়াড় এবং অসাধারণ টিম ম্যানেজমেন্টের সঙ্গে কাজ করতে আমি মুখিয়ে আছি। কোচ হিসেবে প্রথমবার আমার অধীনে দল দ্বিতীয় রানার্স-আপ হয়েছিল, এবার আমরা চ্যাম্পিয়ন হতে চাই।”

এদিকে আফতাবকে দলে ভিড়িয়ে বাংলা টাইগার্স কর্তৃপক্ষ জানায়, “হার্ডহিটার ব্যাটার থেকে হার্ড হিটারদের ট্রেনিংদাতা। তিনি আমাদের সঙ্গে আগেও কাজ করেছেন, আমাদের সঙ্গে আবার থাকবেন। আফতাব আহমেদকে আবুধাবি টি-টেন লিগের ষষ্ঠ মৌসুমে হেড কোচ হিসেবে ঘোষণা করতে পেরে আমরা আনন্দিত।”

টি-টেনে কোচের দায়িত্ব পালনের আগেও দেশের ঘরোয়া লিগে কোচিং করানোর অভিজ্ঞতা রয়েছে আফতাব আহমেদের। লিজেন্ডস অব রূপগঞ্জ এবং চট্টগ্রাম বিভাগীয় দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি। আগামী ২৩ নভেম্বর আবুধাবিতে টি-টেন লিগ শুরু হতে যাচ্ছে। টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে ৪ ডিসেম্বর।

Advertisement
Share.

Leave A Reply