fbpx

‘বাবা তোমাকে বলা হয়নি’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাবা আমাদের জীবনে বিশেষ মানুষ। বাবার প্রতি সন্তানের চিরন্তন ভালোবাসার প্রকাশ প্রতিদিনই। তারপরও মানুষ বছরের একটা দিনকে বাবার জন্য রেখে দিতে চায়। যেমনটা করেছে মায়ের জন্য। এরই পরিপ্রেক্ষিতে বাবা দিবসের প্রচলন। জুন মাসের তৃতীয় রোববারকে বাবা দিবস হিসেবে পালন করা হয়ে থাকে। এইদিনে অনেকেই বাবাকে শুভেচ্ছা জানায় ফুল, কার্ড বা উপহার সামগ্রী দিয়ে।

সন্তানের কাছে বাবা পথপ্রদর্শক, বন্ধুর মতোও কারো কাছে। নির্ভরতা-ভরসার গভীর সম্পর্কের নাম বাবা। কিন্তু দ্বিধা-সংকোচে যাকে বলা হয়ে ওঠে না ভালোবাসার কথা, নীরবতার ভাষায়ই মিশে থাকে অকৃত্রিম শ্রদ্ধা। কাছে বা দূরে যেখানেই থাকি, বাবার প্রতি ভালোবাসার প্রকাশ হোক আজ মন খুলে।

এবারের বাবা দিবস উপলক্ষ্যে রঙ বাংলাদেশ বাবার প্রতি অনুভূতি প্রকাশের সুযোগ নিয়ে এসেছে ‘বাবা তোমাকে বলা হয়নি’ আয়োজনে। ছবিসহ পাঠিয়ে দিন বাবার প্রতি আপনাদের মনের না বলা ভালোবাসার কথা। সেরা অনুভূতিটি প্রকাশিত হবে রঙ বাংলাদেশ ফেসবুক পেজে, আছে পুরস্কারও।

দেশের অন্যতম ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ এর সাবব্র্যান্ড ‘শ্রদ্ধাঞ্জলি’। এই উদ্যোগটি আমাদের বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন। প্রবীণদের রঙ, ডিজাইন, আরাম ও মর্যাদাকে প্রাধান্য দেওয়া হয়েছে এখানে। বাবার উপযোগী অনেক রকমের পোশাক সাশ্রয়ী দামে পাবেন রঙ বাংলাদেশ এর সকল আউটলেট, ওয়েব সাইট ও শ্রদ্ধাঞ্জলি’র ফেসবুক পেজে।

Advertisement
Share.

Leave A Reply