fbpx

বাসচাপায় নাদিয়ার মৃত্যুর সুষ্ঠু বিচারের দাবিতে সড়ক অবরোধ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ভিক্টর বাসের ধাক্কায় নর্দান ইউনিভার্সিটির শিক্ষার্থী নাদিয়া সুলতানার মৃত্যুর ঘটনার প্রতিবাদ ও সুষ্ঠু বিচারের দাবিতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কাওলা মোড় অবরোধ করে কর্মসূচি পালন করছেন। সোমবার দুপুর সাড়ে ১২টা থেকে রাজধানীর কাওলা এলাকার বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অবরোধ কর্মসূচি পালন করছেন।

এর আগে তার সহপাঠীরা নর্দান বিশ্ববিদ্যালয়ের সামনে বিক্ষোভ করেন। এক পর্যায়ে তারা বিশ্ববিদ্যালয় থেকে বিক্ষোভ করতে করতে কাওলা মোড়ে এসে সড়ক অবরোধ করেন।

কাওলা মোড়ে অবরোধ করলেও শিক্ষার্থীরা বিদেশগামী যাত্রী ও রোগীবাহী অ্যাম্বুলেন্সকে রাস্তার পাশ দিয়ে যেতে দিচ্ছেন। তারা যানবাহনের লাইসেন্স দেখে দেখে গাড়ি ছাড়ছেন।

এর আগে সোমবার সকাল সাড়ে ৮টার দিকে বাড্ডা থানার আনন্দনগর এলাকায় সার্জেন্ট টাওয়ারের পেছন থেকে বাসটির চালক ও তার সহকারীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ভাটারা থানা। ওই ঘটনায় ভিক্টর পরিবহনের বাসটি জব্দ রয়েছে।

এর আগে রবিবার নিহত নাদিয়ার বাবা জাহাঙ্গীর আলম সড়ক পরিবহন আইনে ভাটারা থানায় এ দুর্ঘটনায় একটি মামলা দায়ের করেন।

গতকাল নাদিয়া তার এক বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে যাচ্ছিলেন। এ সময় যাত্রীবাহী বাস ভিক্টর পরিবহনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান তিনি। এই ঘটনায় রাস্তা বন্ধ করে প্রায় দুই ঘণ্টা ধরে বিক্ষোভ করেন তার সহপাঠীরা।

Advertisement
Share.

Leave A Reply