fbpx

বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বগুড়ার শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়কের বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের সুপারভাইজারসহ দু’জন নিহত হয়েছেন।

১৫ জানুয়ারি শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে বগুড়ার শেরপুর উপজেলার ঘোগা সেতু এলাকায় এ দুর্ঘটনায় ঘটে । এতে বিপরিত মুখী ট্রাকের চালক ও তাঁর সহকারী আহত হয়েছেন।

নিহত বাসের সুপারভাইজার জামাল উদ্দিনের বাড়ি বগুড়ার শাজাহানপুর উপজেলায়। এ দুর্ঘটনায় নিহত আরেক যাত্রীর পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি। আহত চালক ও তাঁর সহকারীকে চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলা ফায়ার সার্ভিসের কর্মকর্তা রতন হোসেন জানান, বাসের সঙ্গে আটকে ছিলো নিহত দু’জনের মৃতদেহ। পরে বাসের কিছু অংশ কেটে তাঁদের উদ্ধার করা হয়। দুর্ঘটনার পর ট্রাক চালক ও তাঁর সহকারীকে উদ্ধার করা হয়। আহত অবস্থায় তাদেরকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা নেওয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা বলেন, ‘সরকার’ নামে বাসটি ময়মনসিংহ থেকে বগুড়ায় ফিরছিল। বিপরীতমুখী ছিল ঢাকাগামী একটি ট্রাক। চালকেরা নিয়ন্ত্রণ হারালে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দল এসে বাহন দুটিকে সরিয়ে মাঝখানে আটকে থাকা অবস্থায় নিহত ওই দুজনকে উদ্ধার করে। দুর্ঘটনার পর মহাসড়কে অন্তত আধা ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

উপজেলার হাইওয়ে পুলিশের ইনচার্জ এ কে এম বানিউল আনাম বলেন, দুর্ঘটনাকবলিত উভয় যানবাহন পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। নিহত যাত্রীর পরিচয় উদ্ধারে পুলিশি তৎপরতা বাড়ানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Advertisement
Share.

Leave A Reply