fbpx

বাহরাইনে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশিসহ নিহত পাঁচ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাহরাইনে ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে দুই বাংলাদেশিসহ মোট পাঁচজন নিহত হয়েছেন। সোমবার দেশটির স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় সালমান ইন্ডাস্ট্রিয়াল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আর আহত অবস্থায় একজনকে স্থানীয় হাসপাতালের আইসিউতে ভর্তি করা হয়েছে। তারা সবাই কর্মস্থল থেকে ফেরার পথে এ দুর্ঘটনার শিকার হন।

নিহত পাঁচজনের মধ্যে দুইজন বাংলাদেশি ও দুইজন পাকিস্তানি নাগরিক বলে নিশ্চিত হওয়া গেছে। বাকি একজনের পরিচয় এখনও শনাক্ত করা যায় নি।

জানা গেছে, নিহত সোহাগ হোসেনের (৩৭) বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার দেশগাঁও গ্রামে। তিনি ওই গ্রামের জুনাব আলীর ছেলে। আরেকজন হচ্ছেন দাদুন (৩৫)।  তিনি মাদারীপুর জেলার শিবচর থানার  উকিলকান্দি গ্রামের মতি মাদবরের ছেলে।

বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। তিনি নিজে বিষয়টি তদারকি করছেন। এরই মধ্যে নিহত ব্যক্তিদের বাড়িতে জানানো হয়েছে এবং তারা যে কোম্পানিতে কর্মরত ছিলেন সেই কোম্পানির মালিকদের সঙ্গে কথা হয়েছে।

বাংলাদেশ দূতাবাস নিহতদের মরদেহ দেশে পাঠানো ও তাদের যাবতীয় পাওনা আদায় করে স্বজনদের কাছে পাঠানোর সব ধরনের সহযোগিতা করবে বলে আশ্বাস প্রদান করেছে।

Advertisement
Share.

Leave A Reply