fbpx

বিএনপির কাউন্সিলে সংঘর্ষ, আহত ১০ আটক দুই

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার গাতাবলা বাজারে বিএনপির কাউন্সিলে পুলিশের সাথে সংঘর্ষে পুলিশসদস্যসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসাপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এদিকে পুলিশের ওপর হামলার অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।

তবে বিএনপি নেতাদের দাবি পুলিশের উপর হামলা নয়, পুলিশ শান্তিপূর্ণ কাউন্সিলে লাঠিচার্জ করেছে। রবিবার দুপুরে চুনারুঘাটের গাতাবলা বাজারে এ ঘটনা ঘটে।

এদিকে পুলিশের উপর হামলা হয়েছে এমন তথ্য নিশ্চিত করে চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ ও ওসি তদন্ত চম্পক বলেন, ‘প্রশাসনের অনুমতি ছাড়াই বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মিরাশি ইউনিয়নের কাউন্সিল চলছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে কাউন্সিল বন্ধ রেখে অনুমতি নেয়ার অনুরোধ করেন। স্থানীয় নেতৃবৃন্দ বিষয়টি মেনে নেন।’

কিছুক্ষণের মধ্যেই দলের কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব জিকে গউছ উস্কানিমূলক বক্তব্য দেন। এসময় ক্ষিপ্ত হয়ে স্থানীয় বিএনপি নেতা সফিক চেয়ারম্যান ও কাউসারের নেতৃত্বে কিছু লোক পুলিশের উপর হামলা চালায়। এতে দুই পুলিশ সদস্য আহত হয়। তাদেরকে চুনারুঘাট উপজেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।এ ঘটনায় পুলিশ জেলা ছাত্রদলের যুগ্ন সাধারণ সম্পাদক আল আমিন তালুকদার ও মিরাশি ইউনিয়ন বিএনপির সভাপতি মাসুক মিয়াকে আটক করেছে।

Advertisement
Share.

Leave A Reply