fbpx

বিএসএফের গুলিতে আরও এক বাংলাদেশি নিহত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে বাংলাদেশি এক যুবক নিহত হয়েছেন।

১৫ জানুয়ারি শুক্রবার ভোরে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ঝালঙ্গী গ্রামের পাশে ভারত সীমান্তে এই ঘটনা ঘটে। নিহত যুবকের নাম আবুল কালাম তিনি ঝালঙ্গী গ্রামের বাসিন্দা।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, আবুল কালামসহ পাঁচ-ছয়জনের গরু পারাপারকারী একটি দল সীমান্তের ৮৪৮ নম্বর মেইন পিলারের ৭ নম্বর সাব-পিলারের পাশ দিয়ে ভারতের ডোরাডাবরী গ্রামে যান। শুক্রবার ভোর সাড়ে পাঁচটার দিকে গরু নিয়ে ফেরার সময় তাঁরা ভারতের কোচবিহার ১৪০ বিএসএফ ব্যাটালিয়নের ডোরাডাবরী ক্যাম্পের টহল দলের সদস্যদের মুখোমুখি হন। এ সময় বিএসএফ সদস্যরা তাঁদের লক্ষ্য করে কয়েকটি গুলি ছোড়ে। এতে আবুল কালাম গুলিবিদ্ধ হন। গলা ও মাথায় গুলিবিদ্ধ অবস্থায় কালামকে তাঁর সহযোগীরা উদ্ধার করে আনার সময় অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান।

বিএসএফের গুলিতে আবুল কালাম নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ৬১ বিজিবি ব্যাটালিয়নের ঝালঙ্গী বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার জালাল ।

আবুল কালামের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে, লাশটি ময়নাতদন্তের জন্য লালমনিরহাট জেলা সদর হাসপাতালে পাঠানো হবে বলে জানায়,পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ।

Advertisement
Share.

Leave A Reply