fbpx

বিকাশের কাছ থেকে ‘টেকনিক্যাল স্ট্র্যাটেজিক পার্টনার অ্যাওয়ার্ড’ পেল হুয়াওয়ে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশের কাছ থেকে ‘পার্টনার রিকগনিশন অ্যাওয়ার্ড’ পেয়েছে স্মার্টফোন নির্মাতা কোম্পানি হুয়াওয়ে। ‘টেকনিক্যাল স্ট্র্যাটেজিক পার্টনার’ হিসেবে বিকাশের প্রবৃদ্ধিতে ধারাবাহিক সহায়তার জন্য হুয়াওয়েকে এ পুরস্কার প্রদান করা হয়।

সম্প্রতি হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেড থেকে প্রতিষ্ঠানটির চিফ টেকনিক্যাল অফিসার কেভিন শ্যু এ অ্যাওয়ার্ড গ্রহণ করেন। তার হাতে অ্যাওয়ার্ড তুলে দেন বিকাশের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মঈনুদ্দিন মোহাম্মদ রাহগীর। গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দীর্ঘ সময়ের সাস্টেইনেবল স্ট্র্যাটেজিক পার্টনারশিপের মাধ্যমে হুয়াওয়ে এবং বিকাশ দেশের ডিজিটাল আর্থিক ব্যবস্থাপনার চিত্র ইতিবাচকভাবে বদলে দিতে অগ্রণী ভূমিকা পালন করছে। যৌথ প্রবৃদ্ধির এই যাত্রায় সকল প্রয়োজনে প্রযুক্তিগত এবং কৌশলগত সহায়তা প্রদানে ২০১৭ সাল থেকে বিকাশের পাশে রয়েছে হুয়াওয়ে। বিকাশকে হুয়াওয়ে যেসব সল্যুশন প্রদান করছে তার মধ্যে রয়েছে: মোবাইল মানি ফিনটেক (ওয়ালেট) সল্যুশন (হার্ডওয়্যার, সফটওয়্যার এবং সেবা)। হুয়াওয়ে ফিনটেক ওয়ালেট, ফিনটেক ফাইন্যান্স, ফিনটেক পেমেন্ট এবং অ্যাপ্লিকেশন প্রদান করে থাকে। বিকাশ হুয়াওয়ে ফিনটেক ওয়ালেটের অন্যতম গ্রাহক।

হুয়াওয়ে বাংলাদেশের সিটিও কেভিন শ্যু বলেন, “দেশের প্রযুক্তিখাতের জন্য আরও সুফল বয়ে আনতে আমরা সবসময় সহযোগী হিসেবে ভূমিকা পালনে আগ্রহী। বিকাশ শুধু বাংলাদেশের জন্য নয়, সমগ্র এশিয়া এমনকি সারা বিশ্বের জন্য একটি অনুকরণীয় প্রতিষ্ঠান। দায়িত্বশীল ব্যবসায়িক কার্যক্রমের মাধ্যমে প্রতিষ্ঠানটি ইতোমধ্যে জনপ্রিয়তা অর্জন করেছে। এমন অসাধারণ একটি প্রতিষ্ঠানের সহযোগী হতে পেরে আমরা গর্বিত। এই সম্মানজনক স্বীকৃতি প্রদানের জন্য আমরা বিকাশকে ধন্যবাদ জানাই।”

বিকাশের সিএফও মইনুদ্দিন মোহাম্মদ রাহগীর বলেন, “আমাদের প্রয়োজন অনুযায়ী উন্নত সেবা লাভে বিশ্বখ্যাত আইসিটি সেবাদাতা প্রতিষ্ঠানের সহযোগিতা অত্যন্ত উল্লেখযোগ্য। বিকাশের জন্য সময়োপযোগী সহায়তা এবং অত্যাধুনিক প্রযুক্তি প্রদানের মাধ্যমে আমাদের প্রবৃদ্ধির যাত্রায় হুয়াওয়ে বিশ্বস্ত এবং সহযোগীর ভূমিকা পালন করেছে। এর ফলে আমরা আমাদের গ্রাহকদের জন্য আরও উন্নত সেবা নিশ্চিত করতে সক্ষম হয়েছি।”

Advertisement
Share.

Leave A Reply