fbpx

বিকিনি ফটোশুট নিয়ে কথা বললেন শর্মিলা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

প্রবীণ অভিনেত্রী শর্মিলা ঠাকুর বলিউডের মুলধারার অভিনেত্রীদের মধ্যে ‘ফিল্মফেয়ার ১৯৬৬’ এর জন্য প্রথম বিকিনি পরে ফটোশুট করেছিলেন। সম্প্রতি এই অভিনেত্রী নিজের করা ফটোশুট সম্পর্কে কথা বললেন। সেই ফটোশুট নিয়ে তাঁর কোনো সংশয় ছিলোনা এমনটাই জানান তিনি। বিকিনি শুটের মতো তাঁর জীবনও তাঁকে গুণমুগ্ধ করে এমনটাই দাবি একসময়ের হার্টথ্রব নায়িকা শর্মিলা ঠাকুরের।

শর্মিলা ঠাকুরের মতে, ফিল্মফেয়ারের জন্য তিনি যে ফটোশুট করেছিলেন সেটা নিয়ে এখনো কথা বলেন লোকজন।

এ প্রসঙ্গে সম্প্রতি শর্মিলা ঠাকুর কথা বলেছেন ফিল্মফেয়ারের সাথে। তিনি বলেন, ‘হায়, ঈশ্বর, সেসময় আমাদের সমাজ কী কনজারভেটিভ ছিল। আমার বিয়ের কিছুদিন আগেই করা হয়েছিলো ফটোশুটটা। আমার মনে আছে, যখন টু-পিসের বিকিনি পরে আমি ফটোগ্রাফারের সামনে গিয়েছিলাম, তিনি দেখে বলেছিলেন, “আপনি নিশ্চিত?” এমনকি কয়েকটি শট নেওয়ার পর তিনি আমাকে আলাদা পোশাক দিয়ে শরীর ঢেকে নিতে বলেছিলেন। তিনি আমার চেয়েও আমাকে নিয়ে বেশি চিন্তিত ছিলেন কিন্তু আমার কোনো সংশয় ছিলো না।

শুধুমাত্র লোকে যখন ফটোশুট নিয়ে অতিরিক্ত কথা বলছিলো তখন আমি বিষয়টা ভাবার চেষ্টা করি এবং পেছন ফিরে তাকাই। আমি অবাক হয়ে গিয়েছিলাম কেনো তারা ছবিটা পছন্দ করছে না এটা ভেবে। নিজেকে আমার দেখতে দারুণ মনে হয়েছে। অনেকে বলেছে এটা বিচক্ষণতার সাথে রহস্য করা হয়েছে। আমি এসব কথা খুবই অপছন্দ করেছিলাম। তরুণ বয়সে বিষয়টা ছিলো আমার কাছে খুবই উত্তেজনাপূর্ণ এবং ভিন্নকিছু করার চেষ্টা।’

শর্মিলা ঠাকুর বিয়ে করেন ক্রিকেটার মনসুর আলী খান পতৌদিকে। তাঁর দুই মেয়ে সোহা আলী খান, সাবা আলী খান এবং ছেলে সাইফ আলী খান।

Advertisement
Share.

Leave A Reply