fbpx

বিচারক ন্যান্সি ও সিয়াম!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শেষ প্রান্তে চলে এসেছে মাছরাঙা টেলিভিশনের জনপ্রিয় রিয়েলিটি শো ‘স্কয়ার সুরের সেরা’। স্কয়ার গ্রুপের কর্মীদের নিয়ে গানের লড়াইয়ে ১১ মার্চ সেরা-৬ প্রতিযোগী প্রথমবারের মতো একই পর্বে গাইবেন ২টি গান, তাও দ্বৈত গান। আর এই বিশেষ পর্বে অতিথি বিচারক হিসেবে থাকবেন জনপ্রিয় সংগীতশিল্পী ন্যান্সি। চলচ্চিত্রে এবং অডিওতে ন্যান্সির বেশ কিছু দ্বৈত গান জনপ্রিয় হয়েছে। ‘স্কয়ার সুরের সেরা’র মঞ্চে ন্যান্সি নিজেও গান করবেন।

১২ মার্চ সেরা-১০ থেকে বাদ পড়ে যাওয়া ৬ জন প্রতিযোগী গাইবেন নিজেদের পছন্দের গান। এই পর্বের সর্বোচ্চ নম্বর বিজয়ী পাবেন সেরা-৫ এ প্রবেশ করার সুবর্ণ সুযোগ। আর এই বিশেষ পর্বে অতিথি বিচারক হিসেবে থাকবেন সদ্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী চিত্রনায়ক সিয়াম আহমেদ।

প্রতিযোগিতার মূল বিচারক হিসেবে সুরকার, সংগীতশিল্পী এস আই টুটুল, সংগীতশিল্পী ও স্থপতি রুমানা ইসলাম এবং সংগীত পরিচালক, সংগীতশিল্পী পিন্টু ঘোষ থাকছেন অতিথি বিচারকদের সঙ্গে।

বিচারকদের সামনে গান পরিবেশন করবেন স্কয়ার পরিবারের হৃদয়, জয়প্রকাশ, সুকান্ত, মুমু, আরিফুল ও জুঁই।

ন্যান্সি সন্তানসম্ভবা হয়েও তরুণ প্রতিভাদের অনুপ্রেরণা দেয়ার জন্য ‘স্কয়ার সুরের সেরা’র অতিথি হয়ে এসেছেন। তিনি বলেন, অসাধারণ উদ্যোগ নিয়েছেন এই অনুষ্ঠানের পেছনের কর্মকর্তারা। কারণ গান ভালোবাসে এমন কিছু দুর্দান্ত শিল্পীর প্রতিভা এই প্রতিযোগিতা না হলে সুপ্তই থেকে যেত। অতিথি বিচারক সিয়াম আহমেদ পুরোটা সময় অনুপ্রেরণা দিয়েছেন প্রতিযোগীদের। গান শুনে আবেগাপ্লুত হয়েছেন। মঞ্চে এসে প্রতিযোগীদের আহবানে নেচেছেন। সেই সাথে পছন্দের প্রতিযোগীর গানের সাথে ভবিষ্যতে কোনো প্ল্যাটফর্মে অভিনয় করবেন-এমন প্রতিশ্রুতিও দিয়েছেন। শুধু তাই নয়, মঞ্চে প্রতিযোগী শাখাওয়াত সিয়ামকে তার পছন্দের বিরিয়ানীও মুখে তুলে খাইয়ে দিয়েছেন। আরেক প্রতিযোগী বিশেষ এক কারণে সিয়ামের জন্য ফুলের বুকে নিয়ে এসেছেন। সিয়াম বলেন, ‘স্কয়ার সুরের সেরা’র অতিথি বিচারক হিসেবে অংশ নেয়ার পুরোটা সময় দারুণ উপভোগ করেছি। আশা করছি এই প্রতিযোগিতার মাধ্যমে আমরা বেশ ক’জন গুণী সংগীতশিল্পী পাবো।’ ‘হারিয়ে যাও গানের টানে’-এই প্রত্যয় নিয়ে আয়োজিত ‘স্কয়ার সুরের সেরা’র পুরো আয়োজনের সঞ্চালক সময়ের জনপ্রিয় উপস্থাপিকা মৌসুমী মৌ, গ্রন্থনায় রুম্মান রশীদ খান, প্রযোজনায় অজয় পোদ্দার। প্রতি শুক্র ও শনিবার, সন্ধ্যা সাড়ে ৭টায়, মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে ‘স্কয়ার সুরের সেরা’।

Advertisement
Share.

Leave A Reply