fbpx

বিচ্ছেদ নয় স্বামীর সাথে ভালোই আছেন মাহি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নিজেদের বাগানে, বাবার লাগানো লিচু গাছের পাকা লিচু প্রথমে নিজে না খেয়ে খাইয়ে দিচ্ছেন স্বামী রকিব সরকারকে। একেবারে বাংলার চিরাচরিত স্ত্রীরা যেমনটি করেন ঠিক তেমনটিই করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

জনপ্রিয় নায়িকা হলে কী হবে, রকিব সরকারের সাথে বিয়ে হওয়ার পর নিজের ক্যারিয়ারের চেয়েও সংসারেই মন দিতে বেশি ব্যস্ত নায়িকা। আর কথায় আছে না, সংসার সুখের হয় রমণীর গুণে, মাহিও হয়তো ভালো নায়িকা হওয়ার চেয়ে ভালো স্ত্রী হওয়ার দিকেই বেশি নজর দিচ্ছেন।

কয়েকদিন আগে মাহির একটি ফেসবুক পোস্ট ঘিরে তৈরি হয়েছিলো ধোঁয়াশা। মিডিয়া অঙ্গন তো বটেই, সামাজিক যোগাযোগ মাধ্যমেও কানাঘুষা চলছিলো দ্বিতীয়বারের মত কি সংসার ভাঙছে মাহির? কিন্তু না, এই ভিডিওটি শেয়ার করে একদম মোক্ষম জবাব দিলেন সংশয়বাদীদের। বলা যায়, একপ্রকার শত্রুর মুখে ছাই দিয়ে মাহি-রকিব দিব্বি সংসার করে যাচ্ছেন। শুধু সংসার করছেন বললে ভুল হবে, সুখেও আছেন। অন্তত এই ভিডিওগুলো দেখে সেটি বলাই যায়।

এখন অভিনয় করলেও একসময় মাহির এই কদর থাকবে কি-না, বা অভিনয়ে নিয়মিত থাকবেন কি-না, এটা ভেবে এখনই ব্যবসায়ে মন দিয়েছেন মাহি। গাজিপুর চৌরাস্তায় ‘ফারিশতা’ নামে একটা রেস্টুরেন্ট খুলেছেন মাহি যেখানে স্বামী রকিব তার নিত্যসঙ্গী।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/1329872854155509

Advertisement
Share.

Leave A Reply