fbpx

বিজয়কেও আরও অপেক্ষা করতে হবে!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঘরোয়া ওয়ানডে টুর্নামেন্টের পারফর্ম্যান্স বিবেচনায় নিয়েই এনামুল হক বিজয় বাংলাদেশ দলে সুযোগ পেয়েছিলেন। সাদা পোশাক দিয়ে প্রত্যাবর্তন, খেলেছেন টি-টোয়েন্টিও। তবে প্রথম দুই ওয়ানডেতে এই ব্যাটার ছিলেন দলের বাইরে। সিরিজ জয় নিশ্চিতের পর অধিনায়ক তামিম ইকবাল আভাস দিয়েছিলেন, বেঞ্চে থাকা ক্রিকেটারদের সুযোগ করে দেওয়ার। তবে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে হেডকোচ রাসেল ডমিঙ্গো জানিয়েছেন, কৌশলগত কারণেই শেষ ওয়ানডেতে বিজয়ের সুযোগ পাওয়ার সম্ভাবনা কম।

“ব্যাপারটা আসলে কৌশলগত। বিজয়কে খেলাতে চাই কিন্তু সে ডানহাতি। আমাদের ব্যাটিং লাইন আপে বেশি বাঁহাতি ব্যাটসম্যান লাগবে, এটা ওয়েস্ট ইন্ডিজের বোলিং লাইন আপ বিবেচনায়, সে কারণে শেষ ম্যাচে খুব বেশি পরিবর্তনের সুযোগ নেই। তাছাড়া বিজয় এখানে একটা ওয়ানডেও খেলেনি” – বলেছেন রাসেল ডমিঙ্গো

ঘরোয়া ক্রিকেটে বিজয়ের পারফর্ম্যান্স রাসেল ডমিঙ্গোর প্রশংসা কুড়িয়েছে। তবে তিনি বিজয়কে না খেলোনোর যুক্তি হিসেবে তুলে এনেছেন ইয়াসির আলী চৌধুরী রাব্বির প্রসঙ্গ।

“ঘরোয়া ক্রিকেটে বিজয় দারুন পারফর্ম করেছে কিন্তু কোচ হিসেবে আমাকে স্বচ্ছ থাকতে হবে। যারা আগে দলে এসেছে তারাই আগে সুযোগ পাবে। যেমন, ইয়াসির রাব্বি। সে অনেকদিন দলের সাথে ঘুরেছে, খেলেনি। যখন সুযোগ এসেছে আমরা রাব্বিকেই খেলিয়েছি। সেজন্য বিজয়কেও অপেক্ষা করতে হবে”

শেষ ওয়ানডের একাদশে তামিম ইকবাল দলে বড় রদবদলের কথাই বলেছিলেন। তবে ডমিঙ্গোর ভাবনা একদমই ভিন্ন।

“কন্ডিশনের কারণে একজন বাড়তি স্পিনার খেলানো হতে পারে, সে জন্য সব ফাস্টবোলারকেও সুযোগ দেয়া যাবে না। বলার চেয়ে করা কঠিন, কাউকে সুযোগ দেয়ার আগে আমাদের দরকার একাদশের ব্যালান্স ঠিক করা, যে কারণে ভাবনায় থাকলেও শেষ ওয়ানডেতে অনেক পরিবর্তন হয়তো সম্ভব হবে না”

Advertisement
Share.

Leave A Reply