fbpx

বিজয় দিবসে গানচিত্র ‘শ্যামলী মা’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মাল্টিমিডিয়ার ব্যানারে প্রকাশিত হচ্ছে তারান্নুম আফরীনের নতুন মিউজিক ভিডিও ‘শ্যামলী মা’।

‘সবুজ সবুজ মায়ার শরীর শ্যামলী মা আহারে, বাংলা মায়ের রূপের কথা বলবো কী আর কাহারে..’ তারান্নুম আফরীনের এমন দেশপ্রেমের গানে কথা বুনেছেন রণক ইকরাম। আর গানটিতে কন্ঠ দেয়ার পাশাপাশি সুরও করেছেন তারান্নুম আফরীন। এর সঙ্গীত আয়োজন করেছেন দীন ইসলাম শারুক।

প্রবাসী বিজ্ঞানী তারান্নুম আফরীন সাম্প্রতিক সময়ে একের পর এক বাংলা গান উপহার দিচ্ছেন দর্শকদের। সর্বশেষ আসিফ আকবরের সঙ্গে ‘ব্যর্থ জীবন’ শীর্ষক ডুয়েটি গানটি শ্রোতাদের কাছে তারান্নুম আফরীনকে নতুন করে পরিচিত করে তুলেছে। এবার বিজয় দিবসে ‘শ্যামলী মা’ শীর্ষক গানের ভিডিও নিয়ে হাজির হচ্ছেন তিনি।

গানের ভিডিওতে মডেল হয়েছেন শর্মী শারমিন ও শিশুশিল্পী অনুরণিশা অস্মি। টাঙ্গাইলের মনোরম লোকেশনে চিত্রায়িত গানটির চিত্রগ্রহণ করেছেন জয় আব্রাহাম, সম্পাদনা ও কালার কারেকশন করেছেন রনি শিকদার জিতু।

গানটি প্রসঙ্গে তারান্নুম আফরীন বলেন, ‘পেশাগত কারণে বিদেশ বিভুঁইয়ে অবস্থান করছি। কিন্তু দেশের প্রতি টান আর ভালোবাসা এতোটুকু কমেনি। সেই অনুভূতি থেকেই গানটি করা। আশা করছি, শ্রোতারা অন্যরকম একটি দেশের গানে মুগ্ধ হবেন।

Advertisement
Share.

Leave A Reply