fbpx

বিডিটিকেটসে ১০০ টাকা ছাড়

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শীতকালীন ভ্রমণ মৌসুম উপলক্ষে টিকেট কেনার ক্ষেত্রে ১০০ টাকা ছাড় দিচ্ছে দেশের অন্যতম অনলাইন টিকেটিং সার্ভিস বিডিটিকেটস ডটকম। গ্রাহকরা বিডিটিকেটস প্ল্যাটফর্ম থেকে বাস, লঞ্চ ও এয়ার’র যেকোনো টিকেট কেনার ক্ষেত্রে এই ছাড় উপভোগ করতে পারবেন। 

 

আসন্ন শীতকালীন ভ্রমণ মৌসুম সামনে রেখে সবাই অবকাশের পরিকল্পনায় ব্যস্ত। এমন সময়ে এই ছাড়টি গ্রাহকদের ভ্রমণ পরিকল্পনায় একটি উপযুক্ত অফার। ১০০ টাকা ছাড় পেতে গ্রাহকদের টিকেট কেনার সময় ‘Winter100’ কোডটি ব্যবহার করতে হবে । একজন গ্রাহক চলতি বছরের শেষ পর্যন্ত সর্বোচ্চ ৪ বার এই ছাড়টি উপভোগ করতে পারবেন।

 

ক্রেডিট বা ডেবিট কার্ড এবং বিভিন্ন মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস (এমএফএস) ওয়ালেট ব্যবহার করে গ্রাহকদের জন্য সহজে বাস, লঞ্চ ও এয়ার টিকেট কেনার সুযোগ তৈরি করেছে বিডিটিকেটস।

 

৭০টি’রও বেশি বাস অপারেটরসহ বিডিটিকেটস-এর সাথে যুক্ত আছে দেশের সব অভ্যন্তরীণ এয়ারলাইন্স এবং বাংলাদেশের সাতটি’রও বেশি লঞ্চ ও জাহাজ অপারেটর। যার মাধ্যমে বিডিটিকেটস পরিণত হয়েছে দেশের এক নম্বর টিকেট পোর্টালে ।

 

সফলভাবে টিকেট কেনার পর বিডিটিকেটস এসএমএস এবং ইমেলের মাধ্যমে একটি ই-টিকেট ইস্যু করে। এছাড়া কোভিড-১৯ পরিস্থিতিতে গ্রাহকের নিরাপত্তা নিশ্চিত করতে বাংলাদেশে প্রথম- সর্বোচ্চ ৫ হাজার টাকার ট্রাভেল ইন্স্যুরেন্সের পাশাপাশি সর্বোচ্চ ১ লাখ টাকার সামগ্রিক ভ্রমণ বীমা সুবিধা প্রদান করছে প্ল্যাটফর্মটি।

 

সার্বক্ষণিক গ্রাহক সেবা প্রদানে টেলিফোনে বুকিং সেবা চালু করেছে বিডিটিকেটস । ১৬৪৬০ নম্বরে কল করে টেলিফোনে বুকিং সেবা উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

Advertisement
Share.

Leave A Reply