fbpx

বিপিএলের প্লেয়ার ড্রাফট আজ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিপিএলের অষ্টম সংস্করণের প্লেয়ার ড্রাফট আজ সোমবার (২৭ ডিসেম্বর) বেলা ১২ টায় রেডিসন ব্লু হোটেলে অনুষ্ঠিত হবে। প্লেয়ার ড্রাফটের এ অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে জিটিভি এবং টি-স্পোর্টস। সেইসাথে, বিসিবির অফিশিয়াল ফেসবুক পেইজেও দেখা যাবে বিপিএলের প্লেয়ার ড্রাফট।

২১ জানুয়ারিতে শুরু হওয়া বিপিএলের এবারের আসর চলবে ১৮ ফেব্রুয়ারি পর্যন্ত। প্রতিটি দল খেলাতে পারবে তিনজন করে বিদেশি খেলোয়াড়। মূলত, দেশি খেলোয়াড়দের বেশি ম্যাচ খেলার সুযোগ করে দিতেই বিসিবির এমন সিদ্ধান্ত। সাকিব আল হাসান, মুশফিকুর রহিমরা প্রায় চূড়ান্ত করে ফেলেছেন দল। তাই তাদের নাম থাকছে না প্লেয়ার ড্রাফটে। তবে, মাশরাফী বিন মোর্ত্তজা, তামিম ইকবালদের নিতে হবে ড্রাফট থেকেই।

তিন ভেন্যুতে অনুষ্ঠিত হবে বিপিএলের ৮ম আসর। ঢাকা, চট্টগ্রামের পাশাপাশি সিলেটেও হবে বিপিএলের ম্যাচ। ছয় ফ্র্যাঞ্চাইজি চূড়ান্ত, অনেকেই এরইমধ্যে দল গোছানোর কাজটাও শুরু করে দিয়েছেন। ড্রাফটের বাইরে থেকে প্রতিটি দল একজন দেশি খেলোয়াড়ের পাশাপাশি নিতে পারবেন তিনজন বিদেশি খেলোয়াড়। গুঞ্জন আছেও ফাফ ডু প্লেসি, মঈন আলী, সুনীল নারিন, ক্রিস গেইলদের মতো খেলোয়াড়দের সাথে এরইমধ্যে মধ্যেই যোগাযোগ করেছে দলগুলো।

Advertisement
Share.

Leave A Reply