fbpx

বিবিএস ক্যাবলসের বৃত্তি পেলো শিক্ষার্থীরা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিবিএস ক্যাবলসের বরিশাল বিক্রয় কেন্দ্রের আওতাধীন এলাকার ইলেকট্রিশিয়ানদের সন্তানদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠান হয়ে গেলো সম্প্রতি।

বরিশালের ঐতিহ্যবাহী হোটেল রয়েলে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিবিএস ক্যাবলসের সিনিয়র এজিএম (বিক্রয় ও বিপণন) এবং বরিশাল ইলেকট্রিশিয়ান শ্রমিক ইউনিয়ন, বরিশাল মহানগর ইলেকট্রিশিয়ান শ্রমিক কল্যাণ সমিতি, একতা ইলেকট্রিশিয়ান বহুমুখী সমাবয় সমিতির প্রধানগণ।

এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন বরিশাল ইলেকট্রিশিয়ান শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. জালাল মিয়া, সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান কিরণ, একতা ইলেকট্রিশিয়ান বহুমুখী সমাবয় সমিতির সভাপতি উত্তম দাস এবং সাধারণ সম্পাদক গণেশ দাস। আরও উপস্থিত ছিলেন, বরিশাল মহানগর ইলেকট্রিশিয়ান শ্রমিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. মাহফুজ আলম।

বিবিএস ক্যাবলসের বৃত্তি পেলো শিক্ষার্থীরা

বৃত্তি প্রদান অনুষ্ঠানের একটি মুহূর্ত। ছবি : সংগৃহীত

বৃত্তি প্রদান অনুষ্ঠানে শিক্ষার্থীরা ছাড়াও উপস্থিত ছিলেন তাদের অভিভাবকবৃন্দ এবং বরিশাল বিক্রয় কেন্দ্রের ইনচার্জ মো. আসাদুজ্জামান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিবিএস ক্যাবলসের সিনিয়র এজিএম (বিক্রয় বিপণন) এবং ইলেকট্রিশিয়ানদের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

তারা সবাই এই উদ্যোগের প্রশংসা করেছেন এবং বলেছেন এ ধরনের সামাজিক অনুষ্ঠান তাদেরকে আরও উজ্জীবিত করবে এবং বিবিএস ক্যাবলস পরিবারের সাথে থেকে দীর্ঘ মেয়াদে কাজ করবে।

Advertisement
Share.

Leave A Reply