fbpx

বিমানবন্দর সড়কে যান চলাচল স্বাভাবিক থাকবে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজধানীর বিমানবন্দর স্টেশন এলাকায় সড়কের উন্নয়নকাজ চলাকালে চারটি লেনের মধ্যে দুটি লেন খোলা থাকবে ও সড়কে যান চলাচল করতে পারবে।

গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ঢাকা বিআরটি কোম্পানি লিমিটেড।

কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক সফিকুল ইসলামের সই করা বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামীকাল ২৬ নভেম্বর (শনিবার) সকাল ৬টা পর্যন্ত বিশেষ ব্যবস্থাপনায় সড়কের উন্নয়নকাজ চলবে। এ সময়  চারটি লেনের মধ্যে দুটি লেন খোলা থাকবে। ফলে সড়কে যান চলাচলে কোনো বিঘ্ন ঘটবে না।

এর আগে সড়ক ও জনপথ (সওজ) বিভাগের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, উল্লেখিত বিমানবন্দর সড়কে যানজট এড়াতে বিকল্প পথ ব্যবহারের অনুরোধ করা যাচ্ছে। কিন্তু গতকাল (বৃহস্পতিবার) ঢাকা বিআরটি কোম্পানি তাদের বিজ্ঞপ্তিতে জানায় বিকল্প ব্যবস্থায় সড়ক চালু রাখা হবে। যান চলাচল করতে পারবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সড়কের উন্নয়নকাজ রাতের বেলায় হবে। এ সময় সড়ক আংশিক সংকুচিত থাকবে। এছাড়া যান চলাচল স্বাভাবিক রাখতে কাজ চলাকালে ট্রাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণের জন্য ট্রাফিক পুলিশের পক্ষ থেকে বিশেষ ব্যবস্থা নেওয়া হবে। প্রকল্প থেকেও প্রশিক্ষিত জনবল ট্রাফিক নিয়ন্ত্রণে নিয়োজিত থাকবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, একান্ত অপরিহার্য না হলে যাদের পক্ষে ভ্রমণ বিলম্বিত করা সম্ভব, তারা যেন ভ্রমণসূচি পরিবর্তন করেন।

Advertisement
Share.

Leave A Reply