fbpx

বিয়ে করলেন অভিনেতা মামুনুল হক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অভিনেতা মামুনুল হক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের টেলিভিশন, ফিল্ম অ্যান্ড ফটোগ্রাফি বিভাগের সহকারী অধ্যাপক হাবিবা রহমান বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

২০১৬ সালে পরিচয় হয় তাদের। দীর্ঘদিনের পরিচয় শেষে গত বছর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। অবশেষে ঘরোয়া আয়োজনের মাধ্যমে ৫ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসেছেন মামুনুল-হাবিবা দম্পতি।

মামুনুল হক বলেন, ‘আমাদের কমন সার্কেলের মাধ্যমে পরিচয়। কিন্তু আমরা কিছুটা সময় নিয়েছিলাম। দুজনকে বোঝার জন্য এই সময়টা দরকার ছিল। এর মধ্যে আমাদের ভালো লাগা, কিছুটা মান–অভিমানও হয়েছে। পরে বুঝতে পারলাম হাবিবার মধ্যে শ্রদ্ধা করার মতো অনেক কিছু আছে। তিনি শিক্ষকতা করেন। এই পেশাটাও আমার অনেক পছন্দ। আগে বুঝলে শিক্ষকই হতাম। আমি বলব, হাবিবার সততা, সরলতা আমাকে মুগ্ধ করেছে।’

বিয়ে করলেন অভিনেতা মামুনুল হক

মামুনুল হক ও হাবিবা রহমান দম্পতি। ছবি: সংগৃহীত

‘মামুনুল যে কাজই করেন, অনেক মনোযোগ দিয়ে করেন। আমার মনে হয়েছে, মানুষ হিসেবে ওনার সঙ্গে থাকা যায়। কারণ, উনি খুব সংবেদনশীল একজন মানুষ, খুব শৌখিন, তাঁর আরও কিছু বিষয় ইউনিক মনে হওয়ায় বিয়ের সিদ্ধান্ত নেই। আমাদের জন্য সবার কাছে দোয়া চাই। আমরা যেন সুখী হতে পারি।’- মামুলূল হককে ঠিক এভাবেই মূল্যায়ণ করেন হাবিবা।

মামুনুল হক আনিসুল হক রচিত ও মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘চড়ুইভাতি’ (২০০২) নাটকে প্রথম কাজ করেন। সম্প্রতি ‘পাতালঘর’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন। বর্তমানে ‘ইউনিসেফ’এ কর্মরত আছেন তিনি।

উল্লেখ্য, দুজনেরই দ্বিতীয় বিয়ে এটি।

Advertisement
Share.

Leave A Reply