fbpx

বিয়ে করে প্রশংসায় ভাসছেন পূর্ণিমা, সাবেক স্বামী জানিয়েছেন শুভকামনা!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ছেলেমহলে অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা জাতীয় ক্রাশ। সব বয়সের মানুষের কাছেই তিনি পছন্দের অভিনেত্রী। বিশেষকরে নিজেকে ফিট রাখতে অনেক নায়িকাও তাকে আইডল মানেন।

পূর্ণিমার ছেলে ভক্তদের মন খারাপ করা একটা সংবাদ দিএছেন এই অভিনেত্রী। বিয়ের পিঁড়িতে বসে তিনি যেন ছেলেদের হৃদয়ই ভেঙে দিলেন। অনন্ত পূর্ণিমার বিয়ের খবরে সামাজিক যোগাযোগ মাধ্যম তাই বলছে।

২১ জুলাই সন্ধ্যায় হঠাত করেই পূর্ণিমার বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে  ছড়িয়ে পরে। শুরু হয় তুমুল আলোচনা-সমালোচনা। জানা গেছে পূর্নিমার স্বামী আশফাকুর রহমান রবিন ঢাকার একটি বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত।

দেশের একটি গণমাধ্যমে জানিয়েছেন, তিনি বিয়ে করেছেন এই খবর সত্যি, তবে বিয়েটা হয়েছে পারিবারিকভাবে আরও মাস খানেক আগে।

বিয়েতে দুই পরিবারের সবাই উপস্থিত ছিলেন, এমনকি এই অভিনেত্রী জানিয়েছে, দুই পরিবারের সবাই অনেক খুশি, পূর্ণিমার আগের পক্ষের মেয়েকেও রবিনের পরিবার ভালোভাবে গ্রহণ করেছেন।

পূর্ণিমার জীবন তার ব্যক্তিগত। কিন্তু অনেকেই তার এবং রবিনের বয়স নিয়ে ট্রোল করছেন। তিনি কাকে বিয়ে করবেন, বয়সে ছোট নাকি বড় এ নিয়ে চলছে সমালোচনা। তবে মুদ্রার এপিঠ-ওপিঠ তো দুই-ই থাকে। বেশিরভাগ মানুষই পূর্ণিমার নতুন জীবনের জন্য জানিয়েছেন শুভকামনা।

সাধারণ ভক্ত অনুরাগীদের পাশাপাশি নবদম্পতিকে শুভেচ্ছায় ভাসাচ্ছেন শোবিজ তারকারাও। সবাই পূর্ণিমা ও রবিনের বিবাহিত জীবনের জন্য জানিয়েছেন শুভকামনা।

পূর্ণিমার এটি দ্বিতীয় বিয়ে। ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা। ২০১৪ সালে কন্যাসন্তানের মা হন তিনি।

Advertisement
Share.

Leave A Reply