fbpx

বৃহস্পতিবার কোথায় কখন লোডশেডিং, জেনে নিন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

১৯ জুলাই থেকে সারাদেশে চলছে এলাকাভিত্তিক লোডশেডিং। ঢাকার দুই বিতরণ কোম্পানি ডিপিডিসি ও ডেসকো প্রতিদিনই সম্ভাব্য লোডশেডিংয়ের তালিকা তৈরি করে তাদের ওয়েবসাইটে প্রকাশ করছে।

সেই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১১ আগস্ট) রাজধানীর কোন এলাকায় কখন বিদ্যুৎ থাকবে না, তার একটি তালিকা প্রকাশ করা হয়েছে ঢাকা পাওয়ার  ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) ও ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড (ডেসকো)’র ওয়েবসাইটে।

ডিপিডিসি ও ডেসকো জানিয়েছে, প্রতিদিন একই এলাকায় একই সময় লোডশেডিং করা হচ্ছে না। এলাকাভিত্তিক লোডশেডিংয়ের সময়ের ভিন্নতা থাকছে। রাজধানীতে একটি এলাকায় এক ঘণ্টার বেশি লোডশেডিং হতে পারে। সেসব এলাকার লোডশেডিং এর সময়ও জানিয়ে দেওয়া হবে।

ডিপিডিসি ও ডেসকো আরও জানিয়েছে, বিদ্যুৎ সাশ্রয়ে সপ্তাহে একদিন পেট্রোল পাম্প বন্ধ থাকছে। এ সিদ্ধান্ত সাময়িক। জ্বালানি সংকট পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে, আগের মতো সব স্বাভাবিক অবস্থানে ফিরে আসবে বলেও জানিয়েছে ডেসকো ও ডিপিডিসি।

এছাড়া নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো), ওয়েস্টজোন পাওয়ার ডিস্ট্রিবিউসন কোম্পানি (ওজোপাডিকো), বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (বিআরইবি) এবং বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিপিডিবি) এর ওয়েবাসাইটের নির্দিষ্ট লিংকে গিয়ে এই তালিকা দেখতে পারবেন গ্রাহকরা।

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি)

ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড (ডেসকো)

নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো)

ওয়েস্টজোন পাওয়ার ডিস্ট্রিবিউসন কোম্পানি (ওজোপাডিকো)

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (বিআরইবি)

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিপিডিবি)

Advertisement
Share.

Leave A Reply