fbpx

বৃহস্পতিবার সশরীরে ক্লাস বন্ধ থাকবে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জ্বালানি ও বিদ্যুৎ সাশ্রয়ের জন্য প্রতি সপ্তাহে বৃহস্পতিবার সশরীরে ক্লাস বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়। এদিন শিক্ষার্থীরা ভার্চুয়ালি ক্লাস করবে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বুধবার (১৭ আগস্ট) সকালে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের উপপরিচালক মোহাম্মদ আলীর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শিক্ষা মন্ত্রণালয় ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের নির্দেশনা অনুযায়ী জ্বালানি ও বিদ্যুৎ সাশ্রয়ের লক্ষ্যে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে নিয়মিত শিক্ষা কার্যক্রম চালু রাখার স্বার্থে শুধু বৃহস্পতিবার অনলাইনে ক্লাস চালু থাকবে। ওইদিন কোনো পরীক্ষা থাকলে সেটি অন্য যেকোনো দিন সশরীরে অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের উপপরিচালক মোহাম্মদ আলী বলেন, গতকাল সন্ধ্যায় উপাচার্য হাসিবুর রশীদের সভাপতিত্বে অনলাইনে অনুষ্ঠিত অ্যাকাডেমিক কাউন্সিলের ৪১তম জরুরি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বর্তমানে শুক্রবার ও শনিবার বিশ্ববিদ্যালয় বন্ধ থাকে। নতুন সিদ্ধান্ত অনুযায়ী সপ্তাহে তিন দিন বিশ্ববিদ্যালয় বন্ধ থাকবে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ সিদ্ধান্ত চালু থাকবে।

Advertisement
Share.

Leave A Reply