fbpx

‘বেশরম রঙ’, ভাইরাল শাহরুখ-দীপিকার নাচ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অবশেষে মুক্তি পেয়েছে ‘পাঠান’ সিনেমার বহুল কাঙ্খিত গান ‘বেশরম রঙ’। এই গানে শাহহ্রুখ খান ও দীপিকা পাড়ুকোনকে যে লুকে দেখা গেছে এমনটা আগে দেখা যায়নি। এমনকি তাদের এমন ‘রগরগে’ রসায়নও দেখা যায়নি আগে।

‘বেশরম রঙ’ গানটি তৈরি করেছেন বিশাল ও শেখর। গানটি গেয়েছেন শিল্পা রাও, ক্যারালিসা মন্টিরো, বিশাল এবং শেখর।

স্প্যানিস লিরিক্স দিয়ে শুরু হয় গানটি। স্প্যানিস অংশটুকুতে দেখা যায় সুইমিংপুলে হলুদ রঙের সাতারের পোশাকে দীপিকাকে। কয়েক মিনিট পর হিন্দি লিরিক্স শুরু হয়। হিন্দি লিরিক্সে দীপিকা নাচতে শুরু করে। শাহরুখ পুলের পাশেই দাঁড়িয়ে দেখছিলেন। শেষে শাহরুখ ও দীপিকাকে একসাথে গানের রিদমে নাচতে দেখা যায়।

‘বেশরম রঙ’ কে বলা হচ্ছে এই বছরের সবচেয়ে বেস্ট নাচের গান অর্থাৎ রিদমিক গান। শাহরুখের লম্বা চুল, নিখুঁত অ্যাবস এবং হলুদ পোশাকে দীপিকার বিচের লুক সবাইকে চমকে দিয়েছে।

গানটির ভিডিও ইউটিউবে পোস্ট করার পরই ভিডিওর কমেন্ট বক্স কমেন্টের বন্যায় ভেসে যাচ্ছে। একজন লিখেছেন, ‘কী দারুণ কম্পোজিশন, মনে হচ্ছে গজল গাওয়া হচ্ছে। চমৎকার গায়কী। শিল্পা রাও, বিশাল এবং শেখরকে ধন্যবাদ এত সুন্দর একটা গান উপহার দেওয়ার জন্য যেটা শুনে মনে হচ্ছে গজল শুনছি, আবার একইসাথে এটি পার্টি পপ গানের ফিল দিচ্ছে।’

আরেকজন লিখেছেন, ‘বরাবরের মতই দীপিকাকে সুন্দর লাগছে। আপনি এই অনন্যসাধারণ মুখকে অস্বীকার করতে পারবেন না। তার চেহারাকে অন্য মাত্রা দিয়েছে শিল্পার এই গান। কী দারুণ উদ্দীপনা সৃষ্টিকারী গান!’

সিনেমাটি অ্যাাশরাজ ফিল্মসের ব্যানারে সিদ্ধার্থ আনন্দ নির্মাণ করেছেন। শাহরুখ ও দীপিকা ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করেছেন জন আব্রাহাম। সিনেমাটি ২০২৩ এর ২৫ জানুয়ারি মুক্তি পাবে।

Advertisement
Share.

Leave A Reply