fbpx

বোট ক্লাবের ঘটনায় সাক্ষ্য দিলেন পরী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সাভারের বোট ক্লাবে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় ব্যবসায়ী নাসির ইউ মাহমুদসহ তিনজনের বিরুদ্ধে আজ মঙ্গলবার(২৯ নভেম্বর) আদালতে সাক্ষ্য দিয়েছেন জনপ্রিয় নায়িকা পরীমণি।

ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিন তার সাক্ষ্যগ্রহণ করেন। পরীমণির জবানবন্দি গ্রহণ শেষ না হওয়ায় বিচারক আগামী ১১ জানুয়ারি তার অবশিষ্ট সাক্ষ্যগ্রহণের জন্য পরবর্তী দিন ধার্য করেছেন।

পরীমণির আইনজীবী নীলঞ্জনা রেফাত সুরভী সাংবাদিকদের জানান, গত বছর বোট ক্লাবের ঘটনা তুলে ধরে জবানবন্দি দিয়েছেন এই নায়িকা। এদিনও রাষ্ট্রপক্ষে ছিলেন আইনজীবী শহিদুল ইসলাম ঢালী।

এ বছরের ১৮ মে একই আদালত তিন আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দিয়েছিলেন। পরীমণির এ মামলায় অপর আসামিরা হলেন- তুহিন সিদ্দিকী অমি ও শহিদুল আলম।

উল্লেখ্য, সাভারের বিরুলিয়ায় তুরাগ নদীর তীরে বোট ক্লাবে ২০২১ সালের ৮ জুন পরীমণি হেনস্তার শিকার হওয়ার অভিযোগ তোলার পর তা নিয়ে শোরগোল পড়ে যায়। ১৩ জুন রাতে পরীমণি এক ফেইসবুক পোস্টে লেখেন, ‘আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই।’

এই পোস্ট দেওয়ার কয়েক ঘণ্টা পরই নিজের বাসায় সংবাদ সম্মেলন করে অভিযোগ জানান পরীমণি। পরেরদিন ধর্ষণচেষ্টা, হত্যাচেষ্টা ও মারধরের অভিযোগে সাভার মডেল থানায় মামলা করেন পরী।

Advertisement
Share.

Leave A Reply