fbpx

ব্যান্ডবক্সের সঙ্গে চুক্তি করলো ই-কুরিয়ার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গ্রাহকদের জীবনকে স্বাচ্ছন্দ্যময় করে তুলতে ই-কুরিয়ারের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে অটোমেটেড লন্ড্রি সার্ভিস প্রতিষ্ঠান ব্যান্ডবক্স।

বুধবার (১৬ মার্চ) চুক্তিবদ্ধ হয়েছে ই-কুরিয়ার এবং ব্যান্ডবক্স। গুলশান ১-এর  উদয় টাওয়ারে ডটলাইনস বাংলাদেশের হেড অফিসে এই চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হয়।

ব্যান্ডবক্স বাংলাদেশ গত ৩৩ বছর ধরে অটোমেটেড লন্ড্রি সার্ভিস দিয়ে চলেছে। গ্রাহকদের জীবনকে আরো স্বাচ্ছন্দ্যময় করে তুলতে ই-কুরিয়ারের সঙ্গে চুক্তিবদ্ধ হলো তারা। এখন থেকে ই-কুরিয়ারের মাধ্যমে ঘরে বসেই গ্রাহকরা ব্যান্ডবক্স-এর সেবা নিতে পারবেন।

ই-কুরিয়ারের ওয়েবসাইটে বুকিং করলেই ডেলিভারি অ্যাম্বাসেডররা ঘরে এসে লন্ড্রি আইটেম নিয়ে যাবেন এবং ব্যান্ডবক্সকে পৌঁছে দেবেন। লন্ড্রি হয়ে গেলে কাপড় পৌঁছে যাবে ঘরে। ধীরে ধীরে ই-কুরিয়ার এবং ব্যান্ডবক্স অটোমেটেড লন্ড্রি সার্ভিসকে বাংলাদেশের প্রতিটি মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে চায়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যান্ডবক্স-এর ডিরেক্টর রুবাইয়াত জামিল এবং সৈয়দ ফাহিম আহমেদ। আরো উপস্থিত ছিলেন মার্কেটিং ম্যানেজার মোঃ শাহজালাল, অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার সালাহউদ্দিন স্বাধীন এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এমআইএস) মোঃ আশিকুজ্জামান।

অন্যদিকে ই-কুরিয়ার-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন চেয়ারম্যান মাহবুবুল মতিন, ডিরেক্টর ওয়ালীউল ইসলাম এবং ডেপুটি ডিরেক্টর মোহাম্মদ নাঈম আখতার। এছাড়াও উপস্থিত ছিলেন ডটলাইনস বাংলাদেশের ডিজিএম মুনতাসীর আহমেদ এবং ই-কুরিয়ারের সিইও বিপ্লব ঘোষ রাহুল।

Advertisement
Share.

Leave A Reply