fbpx

ভক্তের ভালবাসায় আপ্লুত চঞ্চল

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মনপুরা সিনেমার ‘নিথুয়া পাথারে নেমেছি বন্ধুরে, ধর বন্ধু আমার কেহ নাই’ গানটি এখনও মানুষের মুখে মুখে ফেরে। আর এই সিনেমার অভিনেতা চঞ্চল চৌধুরী বর্তমান সময়ের মেধাবী অভিনেতাদের মধ্যে অন্যতম। মনপুরা সিনেমা যখন মুক্তি পায়, বলা হয়েছিল এমন সিনেমা অনেকদিন সিনেমাপ্রেমীরা দেখেননি।

সেই চঞ্চল চোধুরীর অগনিত ভক্তদের মধ্যে যুক্ত হল এক বিশেষ ভক্ত। একটি অটিস্টিক বাচ্চার সাথে নিজের ফেসবুক ওয়ালে একটি ভিডিও শেয়ার করেছেন চঞ্চল চৌধুরী। যেখানে দেখা যাচ্ছে, ছেলেটি চঞ্চল অভিনীত মনপুরা সিনেমার ‘নিথুয়া পাথারে’ গানটি গেয়ে শোনাচ্ছে।

ছেলেটি প্রিয় অভিনেতাকে কাছে পেয়ে খুবই খুশি। চঞ্চলও প্রিয় ভক্তের সান্নিধ্যে আপ্লুত।

ভিডিওটি শেয়ার করে চঞ্চল লিখেছেন, ‘অতিরিক্ত কোন কিছুই ভালো না।অতি প্রশংসা বা সম্মান প্রদর্শনের আরেক নাম তৈল মর্দন। যেমন,মাঝে মধ্যেই আমার পোস্টের কমেন্টে বা ইনবক্সে আমাকে ‘কিংবদন্তী’ অভিনেতা হিসেবে অভিহিত করে অনেকেই অনেক প্রশংসা করে থাকেন।’

তিনি আরও লিখেছেন, ‘তাতে আমি আনন্দিত বা গর্বিত হওয়ার চেয়ে,অনেক বেশী বিব্রত হই। সোজা সাপ্টা কথা বলি, আসলে এত বড় ‘বিশেষন’ ধারণ করার যোগ্যতা আমার নেই। ‘অভিনেতা’ বা ‘ প্রিয় অভিনেতা’ এটুকু বললেই আমি মহা আনন্দিত বা আহ্লাদিত হই।’

হিন্দু ধর্মাবলম্বী চঞ্চল চৌধুরী এর আগে মায়ের সাথে ছবি পোস্ট করে অনেকের কোপের মুখে পড়েছিলেন। অনেকেই নেতিবাচক মন্তব্য করে চঞ্চলকে আক্রমণ করেছিলেন। কিন্তু চঞ্চল সেসময় বারবার বোঝাতে চেয়েছিলেন, ধর্ম নয়, মানুষ পরিচয়ই আসল।

তবে এবার এই ভিডিওটি পোস্ট করার সাথে সাথে নেটিজনরা প্রসংশায় ভাসাচ্ছেন অভিনেতাকে।

চঞ্চল খুব বেছে বেছে অভিনয় করেন। আর তাইতো তাঁর মত চৌকশ অভিনেতার সিনেমার সংখ্যা হাতে গোনা। তবে অসংখ্য নাটকে অভিনয় করেছেন তিনি। কাজ করছেন ওয়েব ফিল্মেও।

Advertisement
Share.

Leave A Reply