fbpx

ভাইরাল আমিরের নাচের ভিডিও

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গত বৃহস্পতিবার ৪ ফেব্রুয়ারি আমির খানের একটি নাচের ভিডিও ভাইরাল হয়। আমিরের ঘনিষ্ঠ বন্ধু আমিন হাজী পরিচালিত ‘কোইয়ি জানে না’ সেটে অভিনেত্রী এল্লি আভরামের সাথে নাচতে দেখা যায় এই বলিউড সুপারস্টারকে।

আমির খান এবং আমিন হাজী এর আগে ‘লগান’, এবং ‘মঙ্গল পান্ডে’ সিনেমায় একসাথে কাজ করেছিলেন। আমির খান কিছু দিন আগেই বন্ধুর সিনেমার একটি গানের শুটে অংশগ্রহণ করার জন্য জয়পুরে যান।

ভাইরাল হওয়া ভিডিওতে আমিরকে একটি ধূসর রঙের শার্ট, বাদামি রঙের ট্রাউজার এবং কালো ব্লেজারে দেখা যায়। ভিডিওটি একটি বারের। এল্লি আভরামের পরনে সোনালি রঙের ঝলমলে ড্রেস। আর এখন সেটি দ্রুত গতিতে ভাইরাল হচ্ছে। বিভিন্ন পেজ ভিডিওটি বারবার শেয়ার দিচ্ছে।

ভাইরাল আমিরের নাচের ভিডিও

ভিডিওতে আমির খানকে নাচতে দেখা যাচ্ছে। ছবি: ইনস্টাগ্রাম

এক সপ্তাহ আগে অভিনেতা কুনাল কাপুর শুটিং সেটের একটি ছবি শেয়ার করেন এবং ১৫ বছর পর পুনরায় আমির খানের সাথে কাজ করার অভিজ্ঞতা বর্ণনা করেন। কুনাল-আমির জুটির ’রঙ দে বাসন্তী’ ২০০৬ সালে সেরা সমালোচক পুরস্কার লাভ করে।

কুনাল কাপুর লেখেন, ’১৫ বছর অতিবাহিত এবং আমার প্রিয় সহ-অভিনেতার সাথে ১৫ বছর পর আবার কাজ। তার প্রতি শুভকামনা #‘কোইয়ি জানে না’ ছবির জন্য।’

ভাইরাল আমিরের নাচের ভিডিও

কুনাল কাপুর ছবিটি শেয়ার করেন নিজের ইনস্টাগ্রাম পেজে। ছবি: ইনস্টাগ্রাম

আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি মুক্তি পাবে সামনে বছর ক্রিসমাসে। সিনেমাটি ১৯৯৪ সালে মুক্তি পাওয়া হলিউডের সিনেমা ‘ফরেস্ট গাম’ সিনেমার রিমেক।

Advertisement
Share.

Leave A Reply