fbpx

ভাড়ায় চালিত প্রেম, বিয়ে!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিয়ে করতে কিংবা বিয়ে ভাঙার কাজ আসলেই ডাক পড়ে আরশ খানের। বিয়ে কিংবা প্রেম বিষয়ে পারদর্শী আরশ। টাকা দিলেই অভিনয় করে ভেঙে দেন বিয়ে কিংবা প্রেম। এমন গল্পের নাটক ‘ভাড়ায় চালিত’। সহিদ উন নবী পরিচালিত ও গল্পে নাটকটি লিখেছেন মাহমুদুল হাসান। ‘ভাড়ায় চালিত’ নাটকে অভিনয় করেছেন আরশ খান এবং তার বিপরীতে আছেন নিশাত প্রিয়ম। নাটকটিতে আরও অভিনয় করেছেন সোহানুর রহমান সোহাগ, আজম খান, জান্নাত আফরিন, নওরীন, রেশমী, পনির সিকদারসহ আরও অনেকেই।

নাটকটি নিয়ে পরিচালক বলেন, গল্পটা আলাদা, দর্শকরা পুরো গল্পটা উপভোগ করবে। রোমান্টিক ও কমেডি দুটোই মিশ্রিত আছে। প্রথম থেকে শেষ পর্যন্ত উপভোগ করবে দর্শকরা।

আরশ খান বলেন, নাটকটি দর্শকদের চাহিদা অনুযায়ী তৈরী করা হয়েছে। গল্পের শুরু থেকে টুইস্ট রয়েছে। আশা রাখি দর্শকরা মুগ্ধ হবেন।

নিশাত প্রিয়ম বলেন দর্শকদের জন্য একটি মিষ্টি প্রেমের গল্প, অনেক কমেডি আর ম্যাসেজ রয়েছে। যা দর্শকরা উপভোগ করবে বলে আশা করছি।

সোহানুর রহমান সোহাগ বলেন, নাটকটির প্রত্যেকটি চরিত্রই গুরুত্বপূর্ণ। গল্পই নাটকের মূল হিরো। পুরো গল্পটা দেখলে দর্শকরা নিশ্চিত আনন্দিত হবেন এবং প্রশংসা করবেন।

আসছে ভালোবাসা দিবস উপলক্ষ্যে নাটকটি মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে। পরে মাছরাঙা টেলিভিশনের ইউটিউব চ্যানেলেও মুক্তি পাবে নাটকটি।

Advertisement
Share.

Leave A Reply