fbpx

ভারতের বিপক্ষে ওয়ানডে দলে ফিরছেন কেমার রোচ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সর্বশেষ সাদা বলে ক্রিকেট খেলেছিলেন ভারতের বিপক্ষেই ২০১৯ সালে। এরপর প্রায় আড়াই বছর ওয়ানডে বা টি-টোয়েন্টি স্কোয়াডে রাখা হয়নি তাকে। ওয়েস্ট ইন্ডিজের হয়ে রঙ্গিন পোশাকে আবারও ফিরছেন ফাস্ট বোলার কেমার রোচ। এবং তা ভারতের বিপক্ষেই!

আসন্ন ভারত সফরের জন্য ওয়েস্ট ইন্ডিজের ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। প্রধান নির্বাচক হওয়ার পর ওয়েস্ট ইন্ডিজের সাবেক কিংবদন্তী ব্যাটার ডেসমন্ড হেইন্সের এটিই প্রথম দল নির্বাচন। সেখানেই তিনি উপহার দিয়েছেন এই চমক। জানিয়েছেন আড়াই বছর ছোট দৈর্ঘ্যের ক্রিকেট না খেললেও নতুন বলে ভারতীয় ব্যাটারদের উইকেট নেওয়ার জন্য রোচই যোগ্যতম।

“কেমার রোচ আমাদের শীর্ষ ফাস্ট বোলারদের একজন। আমাদের নতুন বলে উইকেট নেওয়ার জন্য বোলার প্রয়োজন। কেমারের ইকোনমি রেট মাত্র ৫, সে খেলার জন্য প্রস্তুত।”-বলেছেন হেইন্স

আয়ারল্যান্ডের সাথে সিরিজ হারার পর ওয়েস্ট ইন্ডিজ চেষ্টা করছে ভারত সিরিজে ঘুরে দাঁড়াতে। তাই দলে এসেছে ৬টি পরিবর্তন। দল থেকে বাদ পড়েছেন রোস্টন চেজ, জাস্টিন গ্রিভস, জেডেন সিলস ও ডেভন থমাস। রোচ ছাড়াও দলে ঢুকেছেন স্পিনার ফ্যাবিয়ান অ্যালেন, এনক্রুমা বনার, ড্যারেন ব্রাভো, ব্র্যান্ডন কিং ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ অনুষ্ঠিত হবে ফেব্রুয়ারির ৬,৯ ও ১১ তারিখে। ওয়ানডে ছাড়াও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও আছে। যেগুলি অনুষ্ঠিত হবে ফেব্রুয়ারির ১৬, ১৮ ও ১৯ তারিখে। ইংল্যান্ড সিরিজ শেষে টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করবে হেইন্সের নেতৃত্বাধীন নির্বাচক কমিটি।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড- কিরন পোলার্ড (ক্যাপ্টেন), ফ্যাবিয়ান অ্যালেন, এনক্রুমা বনার, ড্যারেন ব্রাভো, শামার ব্রুকস, জেসন হোল্ডার, শাই হোপ, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, নিকোলাস পুরান, কেমার রোচ, রোমারিও শেফার্ড, ওডেন স্মিথ, হেইডেন ওয়ালশ জুনিয়র।

Advertisement
Share.

Leave A Reply