fbpx

ভারত ফেরত সেই ১০ করোনা রোগীকে ফের হাসপাতালে ভর্তি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল থেকে পালাতক ভারত ফেরত সেই ১০ করোনা রোগীকে আটক করে আবার হাসপাতালে ভর্তি করা হয়েছে। পালিয়ে যাওয়া রোগীদের ২৬ এপ্রিল আজ বিকালে সংশ্লিষ্ট এলাকার থানা পুলিশের সহযোগিতায় ধরে আনে যশোর পুলিশ। ​এদের হাসপাতাল ছেড়ে পালিয়ে যাওয়ায় করোনার ভারতীয় ধরন ছড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

হাসপাতালের সূত্র অনুযায়ী, গত শনিবার ২৩ এপ্রিল সকাল ১০টা ৫৭ মিনিটে ভারত ফেরত কিছু রোগী ভর্তি করা হয়। এরপর রবিবারও রোগী আসেন। সব মিলিয়ে দুদিনে ১০ জন করোনা রোগী হাসপাতালে ভর্তি করা হয়। তাদের সবাইকে হাসপাতালের তৃতীয় তলায় করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়।

ওই হাসপাতালের দ্বায়িত্বরত একজন নার্স বলেন রবিবার সকালের পর ভারত থেকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আসা যে ১০ জন রোগী ভর্তি ছিলেন তাদের আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

হাসপাতালের ভর্তি রেজিস্টার অনুযায়ী করোনা আক্রান্ত রোগীরা হলেন,  যশোর শহরের বিমান অফিস মোড়ের আবুল কাসেমের স্ত্রী ফাতেমা বেগম (৫৭), খালধার রোডের বিশ্বনাথের স্ত্রী মালা দত্ত (৫০), সদর উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের রবিউল ইসলামের স্ত্রী ফাতেমা বেগম (১৯), একই গ্রামের একরামের স্ত্রী রোমা (৩০), প্রতাপকাঠি গ্রামের জালাল উদ্দিনের ছেলে মমিন, রামকান্তপুর গ্রামের গোলাম রব্বানীর স্ত্রী নাসিমা বেগম (৫০), বাঘারপাড়া উপজেলার রায়পুর গ্রামের ফজর আলীর ছেলে শহিদুল ইসলাম (৪৫), ঝিনাইদাহ জেলার কালীগঞ্জের মনোতষের স্ত্রী শেফালি রানী, খুলনা জেলার পাইকগাছা উপজেলার রামরাইল গ্রামের আহম্মদের সানার ছেলে আমিরুল সানা ও একই জেলার রুপসা এলাকার শের আলীর ছেলে সোহেল (১৭)।

Advertisement
Share.

Leave A Reply