fbpx

ভালোবাসা দিবসে কেয়ার ‘কথা দিলাম’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ভালোবাসা দিবস উপলক্ষে প্রেক্ষাগৃহে আসছে সামাজিক ও পারিবারিক গল্পের সিনেমা ‘কথা দিলাম’। পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া ও জামশেদ শামীম।

বিডি২৯মাল্টিমিডিয়া নিবেদিত জসিম উদ্দিন আকাশ প্রযোজিত সিনেমাটি নির্মাণ করেছেন রকিবুল আলম রাকিব। সিনেমার সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। এ সিনেমার মাধ্যমে এবারই প্রথম একসঙ্গে অভিনয় করেছেন অভিনেত্রী কেয়া ও জামশেদ।

চলতি বছরে মুক্তির দিক দিয়ে এটিই হতে যাচ্ছে কেয়ার প্রথম সিনেমা। তিনি বলেন, ‘আমার চরিত্রটি বেশ বৈশিষ্ট্যমন্ডিত এবং চরিত্রটির প্রাণ প্রতিষ্ঠায় যথেষ্ট শ্রম দিতে হয়েছে। গ্রামীণ পটভূমিতে নির্মিত এটি ভিন্ন স্বাদের একটি গল্প। দর্শকের পছন্দ হবে।’

নির্মাতা রাকিব বলেন, একসময় বাংলাদেশে গ্রামীণ পটভূমির চলচ্চিত্র ছিল বেশ জনপ্রিয়। নব্বই দশকেও এ ধরনের চলচ্চিত্রের প্রতি দর্শকদের ব্যাপক আগ্রহ ছিল। তবে বর্তমানে এ ধরনের সিনেমা তেমন একটা নির্মিত হচ্ছে না। কিন্তু আমি নতুন জুটি নিয়ে গ্রামীণ গল্পে সিনেমাটি নির্মাণ করেছি। আশা করছি, সবার ভালো লাগবে।’

সংবাদ সম্মেলন কেয়া-জামশেদ জুটিকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। এসময় আরো উপস্থিত ছিলেন জাজ মাল্টিমিডিয়ার সিইও মোহাম্মদ আলিম উল্লাহ খোকন, অভিনেতা সিদ্দিকুর রহমান, কণ্ঠশিল্পী কাজী শুভ, মোহাম্মদ মিলন, অয়ন অয়ন চাকলাদার ও সিনেমা সংশ্লিষ্টরা।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সমু চৌধুরী, জ্যাকি আলমগীর, পরাগ বিশ্বাস, কাজল, শেখ স্বপ্না, শাইলা, হাসিমন, সুচনা শিকদার, জাহিদ ইসলাম, তাহমিনা মনা প্রমুখ।

সিনেমায় পাঁচটি গান রয়েছে। সবগুলো গানই লিখেছেন জসিম উদ্দিন আকাশ। গেয়েছেন এস এই টুটুল, আকাশ সেন, সালমা, এস কে শানু ও হৈমন্তি করসিত দাস।

Advertisement
Share.

Leave A Reply