fbpx

ভালোবাসা হলো আইসক্রিমের মত: মাহি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি কিছুদিন আগে সৌদি আরব থেকে ওমরাহ পালন করে এসেছেন। একটা দীর্ঘ বিরতি নিয়ে কাজে ফিরেছেন আবার।

বিভিন্ন সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, তিনি অভিনয় ছাড়ছেন না, তবে পরিবারের সম্মান নষ্ট হবে এমন দৃশ্যে তিনি আর অভিনয় করবেন না।

আগের স্বামীর সাথে ডিভোর্সের পর মাহি রাকিব সরকারকে বিয়ে করেন। রাকিবের সাথে মাহি খুব সুখে আছেন সেটা বোঝা যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা তাদের বিভিন্ন পোস্ট দেখেই।

ভালোবাসা হলো আইসক্রিমের মত: মাহি

স্বামী রাকিব সরকারের সাথে মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত

মাহি যে ভালোবাসার কাঙাল, সেটা তার ফেসবুক পোস্ট থেকেই বোঝা যায়। ২৯ ডিসেম্বর তিনি নিজের ফেসবুক ওয়ালে একটি পোস্ট শেয়ার করেছেন। ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘ভালোবাসা হচ্ছে একটা আইসক্রিমের মত। নির্দিষ্ট  টেম্পারেচারে না রাখলে গলে যাবে, নষ্ট হয়ে যাবে। গলে যাওয়ার পর আবার যতই সেই আগের টেম্পারেচারে রাখা হোকনা কেনো আইসক্রিমটা তার আগের রূপ আর ফিরে পাবেনা। কত কোটি ভালোবাসা নষ্ট হয়ে যায় শুধুমাত্র ‘তোমাকে তো আমি পেয়ে গেছি , আর যত্ন করে কী হবে’ এই চিন্তাধারার মাধ্যমে। আপনার কপালে তার পছন্দের জন্য আগের মতন রোজ একটা লাল টিপ পরা অথবা তার সেই আগের রোজ একটা করে আপনাকে লাল গোলাপ দেয়ার অভ্যাসটা বহাল রাখাটাও কিন্তু একটা অদৃশ্য যত্ন। আপনি , আপনারা হয়তো জানবেননা, বুঝবেননা কিন্তু এই ছোট ছোট যত্নগুলো আপনাদের মৃত্যু পর্যন্ত একসাথে রাখার জন্য যথেষ্ট।‘

আসলে ভালোবাসা প্রতিনিয়ত লালন করতে হয়। না হলে ভালোবাসা অবহেলায় মরে যায়, এই পোস্টের মধ্য দিয়ে সেটাই হয়তো মাহি বোঝাতে চেয়েছেন।

মাহিয়া মাহিকে আরও জানতে-

https://www.facebook.com/eveningshow.bbs/videos/274637524720854

Advertisement
Share.

Leave A Reply