fbpx

ভিডিও ফুটেজ দেখে অপরাধীদের ধরা হয়েছে, আলেম-ওলামা নয়: কাদের

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই ভিডিও ফুটেজ দেখে অপরাধীকে গ্রেফতার করা হয়েছে। এখানে কোন আলেম ওলামা বা বিএনপির কোন নেতাকে গ্রেফতার করে নাই সরকার।

২৯ এপ্রিল বৃহস্পতিবার চট্টগ্রাম সড়ক জোন, বিআরটিসি ও বিআরটিএ’র কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় এ মন্তব্য করেন মন্ত্রী। তার সরকারি বাসভবন থেকে সভায় ভার্চুয়ালি যুক্ত হন।

তিনি বলেন, সারাদেশে যে নারকীয় তাণ্ডব চালানো হয়েছে তা এখন স্পষ্ট যে, সন্ত্রাসীদের বাঁচাতে বিএনপিই মনগড়া কল্পকাহিনী তৈরির অপপ্রয়াস চালাচ্ছে। এসময় বিএনপিকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, ক্ষমতায় যেতে হলে নির্বাচনের বিকল্প নেই। তাই আগামী নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।

করোনা ভ্যাকসিন সংগ্রহের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রাখার আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, করোনার এ সংকটকালে বিশ্বের সমৃদ্ধ দেশগুলোও যখন সংকট মোকাবিলায় হিমশিম খাচ্ছে তখন ভ্যাকসিন, আইসিইউ, অক্সিজেন ইত্যাদি নিয়ে সংকট তৈরি না করে সবাইকে স্বাস্থ্যবিধির প্রতি অধিকতর মনোযোগী হওয়া উচিত।

চট্টগ্রাম-কক্সবাজার সড়ক চার লেনে উন্নীত করতে সংশ্লিষ্টদের দ্রুত সম্ভব কাজ শুরু করারও আহ্বান জানান মন্ত্রী। এসময় বিআরটিসির বহরের গাড়িগুলোকে যথাযথ মেরামত কাজ করতেও সংশ্লিষ্টদের নির্দেশ দেন তিনি।

এছাড়া বিআরটিএ’কে দালালের চক্র থেকে রক্ষা করতে কঠোর হুঁশিয়ার দেন ওবায়দুল কাদের।

Advertisement
Share.

Leave A Reply