fbpx

ভিরাটের বায়োপিকে রামচরণ!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

‘নাটু নাটু’ গানের অস্কার পাওয়ার রেশ কাটেনি এখনও। তবে ভারতের দক্ষিণী সিনেমার তারকা রাম চরণ এবার পরবর্তী কাজে মন দিতে চান। ইতিমধ্যেই হলিউডে তার অভিষেক নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছে। এবার বায়োপিকে কাজ করার ইচ্ছা প্রকাশ করলেন এই অভিনেতা। খবর দ্য হিন্দুস্থান টাইমস।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ভিরাট কোহলির ‘নাটু নাটু’ গানের নাচ। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারত-অস্ট্রেলিয়া এক দিনের ম্যাচে খেলার মাঝেই মাঠে হঠাৎ ‘নাটু নাটু’ গানের সাথে নাচেন ভারতীয় ক্রিকেট তারকা ভিরাট কোহলি। মুহূর্তেই সে ভিডিও ছড়িয়ে পড়ে। আর সেখান থেকেই জোর গুঞ্জন উঠেছে দুই তারকাকে কি তাহলে একসাথে পর্দায় দেখা যাবে?

এরইমধ্যে খেলা বিষয়ক সিনেমায় অভিনয় করা নিয়ে নিজের ইচ্ছের কথা জনিয়েছেন রামচরণ। এক অনুষ্ঠানে এই অভিনেতা জানান, ‘স্পোর্টসের ছবিতে কাজ করার ইচ্ছা অনেক দিনের। সেই রকম চরিত্র পেলেই করতে চাই।’

দক্ষিণী তারকাকে প্রশ্ন করা হয়, সুযোগ পেলে ভিরাট কোহলির চরিত্রে অভিনয় করবেন কি-না। মুহূর্তের মধ্যে তারকার উত্তর, ‘একদম’। ও ভীষণ অনুপ্রেরণাদায়ক একজন মানুষ। যদি সুযোগ পাই, এর থেকে ভাল আর কিছু হয় না।’

রামচরণের কন্ঠে উচ্ছ্বাস শুনে স্পষ্ট, ভিরাট কোহলির বায়োপিক তৈরি হলে ক্রিকেট তারকার চরিত্রে অভিনয় করতে মুখিয়ে আছেন তিনি।

Advertisement
Share.

Leave A Reply