fbpx

ভিসতায় ‘উদ্যোক্তা পরিচালক’ হিসেবে যোগ দিলেন ইলিয়াস কাঞ্চন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দেশীয় ইলেক্ট্রনিক্স প্রতিষ্ঠান ভিসতায় ‘উদ্যোক্তা পরিচালক’ হিসেবে যোগ দিচ্ছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। মঙ্গলবার (১৭ মে) বিকেলে রাজধানীর এক অভিজাত হোটেলে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে তাকে বরণ করে নেয় প্রতিষ্ঠানটি।

‘গ্র্যান্ড রিসিপশন টু ইলিয়াস কাঞ্চন’ শীর্ষক অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভিসতা ইলেকট্রনিক্স এর চেয়ারম্যান সামছুল আলম, ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ, পরিচালক প্রকৌশলী মো. মইনুল হক, উদয় হাকিম, এইচভ্যাক এর পরিচালক প্রকৌশলী মো. শহীদ উল্লাহ, ভিসতার হেড অব মার্কেটিং তানভীর জিহাদ প্রমুখ।

বর্তমানে তিনি ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনে সক্রিয় থাকার পাশাপাশি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

একই দিনে গণমাধ্যম কর্মীদের জন্য নিজেদের উৎপাদিত ইলেকট্রনিক্স পণ্যে ২০% ছাড়ের দেওয়ার ঘোষণা দেয় ভিসতা ইলেকট্রনিক্স।

অনুষ্ঠান শেষে ইলিয়াস কাঞ্চন সাংবাদিকদের জানান, ‘২০০৫ সালে যোগ দিয়েছিলাম। তাদের সাথে আমার কাজ করার বিষয় প্রাধান্য ছিল নিরাপদ সড়ক আন্দোলনের বিষয়টি। সে সময় তারা নিরাপদ সড়ক আন্দোলনের বিষয়ে বেশ পৃষ্ঠপোষকতাও দিয়েছিল। কিন্তু ওয়ালটন নিরাপত্তা আন্দোলনের বিষয় থেকে সরে আসলো এবং আমিও সরে দাঁড়ালাম।

অনুষ্ঠানে বলা হয়, নিরাপদ সড়ক চাই নামে একটি সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিয়ে দেশ বিদেশে ব্যাপক প্রশংসিত হয়েছেন ইলিয়াস কাঞ্চন। চলচ্চিত্র, মানুষের জন্য সামাজিক আন্দোলন, পণ্যের প্রচার-প্রসার সব ক্ষেত্রেই তিনি সফলতার স্বাক্ষর রেখেছেন। উদ্যোক্তা হিসেবেও তিনি সফল হবেন বলে ভিসতা  পরিবারের প্রত্যাশা।

উল্লেখ্য, ২০২১ সালের জানুয়ারিতে ভিসতার যাত্রা শুরু হয়। গাজীপুরের কালিয়াকৈরে বঙ্গবন্ধু হাইটেক সিটিতে রয়েছে প্রতিষ্ঠানটির কারখানা। সবার আগে দেশের বাজারে এ্যান্ড্রয়েড টিভি আনে ভিসতা।   চলতি বছরের মধ্যেই হোম অ্যাপ্লায়েন্স এবং এসি উৎপাদন কারখানা তৈরির পরিকল্পনা রয়েছে। এরপর স্মার্ট রেফ্রিজারেটর উৎপাদনে যাবে ভিসতা।

Advertisement
Share.

Leave A Reply