fbpx

ভুল বোঝাবুঝির অবসান, একসঙ্গে দুবাই যাচ্ছেন রাজ-পরী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

২০২২ সালের শেষ দিনে সংসার ভাঙনের ইঙ্গিত দেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমণি। কিন্তু সব ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সংসারে ফিরেছেন পরীমণি ও অভিনেতা শরিফুল ইসলাম রাজ।

এবার স্বামী শরিফুল রাজের সঙ্গে দুবাই যাচ্ছেন পরীমণি। ঝগড়ার পর হানিমুন নাকি অন্য কিছু?

জানা গেছে, আগামী ১৫ জানুয়ারি দুবাইয়ের আজমানে বসতে যাচ্ছেন ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান। দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিতব্য এই আয়োজনে অংশ নিতে মধ্যপ্রাচ্যের শহরটিতে যাচ্ছেন ঢাকাই সিনেমার একঝাঁক তারকা। এরমধ্যে আছেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, ঢালিউড সুপারস্টার শাকিব খান, শরিফুল রাজ, পরীমণি, শরিফুল রাজ, তমা মির্জা, রায়হান রাফী।

অ্যাওয়ার্ড দেওয়া-নেওয়া এবং জমকালো পারফর্মের ওই অনুষ্ঠানে অংশ নিতে আরও যাচ্ছেন উপস্থাপিকা শান্তা জাহান, গায়ক কাজল আরিফ, শিবলু প্রমুখ।

দুবাইয়ে অনুষ্ঠানটি আয়োজন করছেন রুবায়েত ফাতেমা তনি এবং জ্যান প্রপার্টিজ ফাউন্ডার জাহিদ হোসেন। প্রবাসে বসবাসরত বাঙালি রেমিটেন্স যোদ্ধাদের নিয়ে আয়োজিত হচ্ছে এই ইভেন্ট। তাদের আড়ালে থাকা কাজগুলো ফোকাসে আনতেই এই আয়োজন।

‘রিয়েল হিরোস এক্সপো এন্ড কমিউনিকেশনস’-এর ফাউন্ডার মালা খন্দকার জানান, প্রবাসী বাঙালিদের অনুপ্রেরণা দিতেই এই সম্মাননার প্রচলন। এবছর প্রবাসী বাঙালি ছাড়াও এবছর বাংলাদেশ থেকেও অনেকে দুবাইয়ে অনুষ্ঠিতব্য অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিবেন।

মালা খন্দকার আরও বলেন, অবৈধভাবে টাকা না পাঠিয়ে বা হুন্ডির দ্বারস্থ না হয়ে যারা সরাসরি ব্যাংকের মাধ্যমে দেশে টাকা পাঠাচ্ছেন, যারফলে বাংলাদেশ সরকার লাভবান হচ্ছেন-তেমন মানুষকে দেয়া হবে সম্মাননা। এবার বেশ কয়েকটি ক্যাটাগরিতে রিয়েল হিরো সম্মাননা দেয়া হবে।

Advertisement
Share.

Leave A Reply