fbpx

ভেঙে যাচ্ছে সৃজিত-মিথিলার সংসার!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জনপ্রিয় সঙ্গীতশিল্পী তাহসান খানের সাথে বিবাহ বিচ্ছেদের পর ২০১৯ সালে ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা।

বিয়ের পর তাহসান-মিথিলার একমাত্র মেয়ে আইরাকেও আপন করে নিয়েছিলেন সৃজিত। মেয়ে আইরাও সৃজিতকে অনেক পছন্দ করে। একসাথে সৃজিত-মিথিলা দম্পতি কাটাচ্ছিলেন বেশ ভালো সময়। এর মধ্যে কেটে গেছে তিন বছরের বেশি সময়। প্রথম প্রথম যে তাদের মধ্যে ভালোবাসার জোয়ার বইছিল, সেটা দিনকে দিন ভাটায় পরিণত হয়েছে। ভারতীয় একটি সংবাদমাধ্যমে গোপন সূত্রের বরাত দিয়ে এই তারকা জুটির বিচ্ছেদের সম্ভাবনার খবর প্রকাশ করেছে।

প্রতিবেদনটিতে বলা হয়েছে, নিজের থেকে বয়সে ছোট এক তরুণীকে মন দিয়েছেন সৃজিত। তবে তিনি কোনো অভিনেত্রী নন, কাজ করেন ক্যামেরার পেছনে।

আজকাল নাকি পার্টিতেও সারাক্ষণ ওই তরুণীর সঙ্গে সময় কাটান সৃজিত। খবরটি এরইমধ্যে মিথিলার কানেও পৌঁছেছে।

প্রতিবেদনটিতে আরও বলা হয়, আগামী দুই মাসের মধ্যে সৃজিতের সঙ্গে সম্পর্ক চুকিয়ে বাংলাদেশে ফিরবেন মিথিলা।

মিথিলা-সৃজিতের পরিচয় হয় সংগীতশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব, তারপর প্রেম ও বিয়ে।

বিবিএস বাংলার পক্ষ থেকে খবরটির সত্যতা নিশ্চিত হতে হোয়াটসঅ্যাপে একাধিকবার এসএমএস পাঠানো হলেও মিথিলা ও সৃজিত মুর্খাজির উত্তর পাওয়া সম্ভব হয়নি।

উল্লেখ্য, সংগীতশিল্পী তাহসানের সঙ্গে ২০১৭ সালের জুলাই মাসে বিবাহবিচ্ছেদ হয় মিথিলার। এরপর ২০১৯ সালে ৬ ডিসেম্বর সৃজিত মুর্খাজিকে বিয়ে করেন তিনি।

Advertisement
Share.

Leave A Reply