fbpx

ভোলায় দুই যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ভোলার লালমোহন উপজেলায় রাজনৈতিক প্রতিহিংসাকে কেন্দ্র করে পৃথক ঘটনায় দুই যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার অভিযোগ ওঠেছে।

শনিবার (৯ জুলাই) সকাল ১১টায় উপজেলা যুবলীগ নেতা পৌরসভার ৬নং ওয়ার্ডের বাসিন্দা জাহিদুল ইসলাম টিটনের উপর দেশিয় অস্ত্র দিয়ে হামলা করা হয়।

স্থানীয়রা জানান, ধারালো অস্ত্র নিয়ে এলাকার চিহ্নিত সন্ত্রাসী মামুন, বাশার, আমিনুল, জিয়াউল হক প্রথমে ফাঁকা গুলি ছুড়ে রড, হকিস্টিক ও বিশেষ কায়দায় তৈরি পাইপ নিয়ে হামলা করে। হামলায় যুবলীগ নেতা টিটনের হাত ও পা গুরুতর জখম হয়। আহত অবস্থায় তাকে প্রথমে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ভোলা সদর হাসপাতালে পাঠান ।

অপরদিকে একই দিন বিকাল সাড়ে ৩টার দিকে একই কায়দায় লালমোহনের আওয়ামী লীগ নেতা ও উত্তর বাজারের ব্যবসায়ী পৌরসভার ৬নং ওয়ার্ডের বাসিন্দা মৃত সোলেমান হাওলাদারের ছেলে মিজান হাওলাদারের উপর হামলা হয়।
হামলাকারীরা তার মাংসের দোকান থেকে ঈদুল আযহা উপলক্ষে বিক্রির ২লাখ টাকা লুটের অভিযোগ করা হচ্ছে। গুরুতর জখম অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার দ্রুত বরিশাল অথবা ভোলায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠান।

জানা গেছে, আসন্ন লালমোহন উপজেলা আওয়ামী যুবলীগ কমিটির পদ প্রত্যাশী রয়েছেন জাহিদুল ইসলাম টিটন ও মিজান হাওলাদার। দলের অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে এ হামলা হতে পারে বলে স্থানীয়দের ধারণা।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান মুরাদ গণমাধ্যমকে জানান, পৃথকভাবে দুই যুবলীগ নেতার ওপর হামলার ঘটনা শুনেছি। থানায় কোনও লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Advertisement
Share.

Leave A Reply