fbpx

মগবাজারে বিস্ফোরণ: নিহত ৫, আহত ৪২

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজধানীর মগবাজার ওয়ারলেস গেটে একটি ভবনে বিস্ফোরণের ঘটনায় পাঁচজন নিহত এবং অন্তত ৪২ জন আহত হয়েছেন। আহতদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

প্রাথমিকভাবে পুলিশ তিনজনের মৃত্যুর কথা জানায়। পরে হাসপাতালে নেওয়ার পর আরও দুজনের মৃত্যু হলে মৃতের সংখ্যা দাঁড়ায় পাঁচ। এছাড়া চিকিৎসাধীন ১০ জনের অবস্থা গুরুতর বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ

রবিবার (২৭ জুন) সন্ধ্যা সাতটার ওয়ারলেস এলাকায় একটি ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটে।

ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি অ্যাম্বুলেন্সসহ ১৩টি ইউনিট কাজ করছে। তবে এখন পর্যন্ত বিস্ফোরণের কারণ জানা যায় নি।

শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক পাথর শংকর পাল জানান, ‘চিকিৎসাধীন অবস্থায় দুই ব্যক্তি মারা গেছেন। আর ভর্তি হওয়া ১০ জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের শরীরে পোড়া ছাড়াও জখমের চিহ্ন রয়েছে।’

পুলিশের রমনা বিভাগের উপকমিশনার মো. সাজ্জাদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘তাৎক্ষণিকভাবে বিস্তারিত জানা যায়নি। তবে বিস্ফোরণের কারণ সম্পর্কে খোঁজখবর নেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তারা ঘটনাস্থলের অদূরে একটি ভবনে নীচে দাঁড়িয়ে ছিলেন। এমন সময় তারা বিকট শব্দ শুনতে পান। ওয়ারলেস এলাকার আড়ং ও তার আশেপাশের ভবন থেকে কাঁচ ভেঙ্গে পড়তে দেখেন তারা। ভবনগুলোর সামনে থাকা বৈদ্যুতিক ট্রান্সফরমারেও আগুন ছড়িয়ে পড়তে থাকে। সেখান থেকে স্ফুলিঙ্গ ছড়িয়ে ফ্লাইওভারের ওপরে ও নিচে যাত্রীবাহী বাসে আগুন ধরে যায়। এতে বাসের যাত্রীরা আহত হন।

Advertisement
Share.

Leave A Reply