fbpx

নারায়ণগঞ্জে মদপানের পর অসুস্থ হয়ে ৩ জনের মৃত্যু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় মদপানের পর অসুস্থ হয়ে তিনজনের মৃত্যু হয়েছে।

৯ জানুয়ারি শনিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ওই তিনজনের। গুরুতর অবস্থায় আরও দুজন একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ।

মৃতদের মধ্যে আছেন, সোনারগাঁ উপজেলার জাহিদ হাসান বাবু, মেঘনা কাদিরগঞ্জ এলাকার মোহসিন মিয়া ও জৈনপুর গ্রামের তোফাজ্জল হোসেন।

এ বিষয়ে সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) তবিদুর রহমান জানান, মেঘনা শিল্পাঞ্চল এলাকায় জাহিদ হাসানের ব্যক্তিগত কার্যালয় আছে। শুক্রবার রাতে সেই কার্যালয়ে জাহিদ হাসান, তাঁর গাড়িচালক তোফাজ্জল হোসেন, সহযোগি মোহসীন মিয়া, জিসান মিয়া, মো. রিফাত, রাহিম হোসেন, মো. সুমন ও সারোয়ার মিয়া একসঙ্গে মদ পান করে অসুস্থ হয়ে পড়েন। তাদের প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। শনিবার সকাল থেকে দুপুরের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় জাহিদ হাসান, তোফাজ্জল হোসেন ও মোহসীন মিয়া মারা যান। সেখানে এখনো চিকিৎসাধীন জিসান মিয়া ও মো. প্রদীপ। তবে জিসানের অবস্থা আশঙ্কাজনক।

তিনি জানান, নিহত জাহিদ হাসান ইউনিয়ন পর্যায়ে ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন। এলাকায় তিনি ছাত্রলীগ নেতা হিসেবে পরিচিত।

Advertisement
Share.

Leave A Reply