fbpx

এনজিওগ্রাম করানো হচ্ছে খালেদা জিয়ার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার এনজিওগ্রাম করানো হবে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক এ জেড এম জাহিদ হোসেন।

বেগম জিয়ার চিকিৎসায় নিয়োজিত মেডিকেল বোর্ডের বৈঠক শেষে শনিবার দুপুরে গণমাধ্যমকে এ তথ্য জানান খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. জাহিদ। তিনি বলেন, ‘ডা. শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে এখনই তার এনজিওগ্রাম করা হবে। বেগম খালেদা জিয়া দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।’

এর আগে খালেদা জিয়ার শারীরিক অবস্থা হঠাৎ অবনতি ঘটায় তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

১০ জুন শুক্রবার দিবাগত রাত ৩টা ২০ মিনিটে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, শুক্রবার রাত ২টা ৫৫ মিনিটে খালেদা জিয়াকে তার গুলশানের বাসভবন ফিরোজা থেকে হাসপাতালের উদ্দেশে নেয়া হয়। ৩টা ২০ মিনিটে ম্যাডামকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ডা. এ জেড এম জাহিদ হোসেন, কামরুজ্জামান রতন, এ বি এম আব্দুস সাত্তার, শামসুর রহমান শিমুল বিশ্বাসসহ অন্য নেতাকর্মীরা হাসপাতালে উপস্থিতি ছিলেন বলে জানান শায়রুল কবির খান।

দুর্নীতির দায়ে খালেদা জিয়া সাজাপ্রাপ্ত। বিদেশে যাওয়া যাবে না এবং বাড়িতে বসে চিকিৎসা নিতে হবে- এ দুই শর্তে বর্তমানে অন্তর্বর্তীকালীন জামিনে রয়েছেন। জামিন পাওয়ার পর খালেদা গুলশানের বাসভবন ফিরোজায় আছেন। ফুসফুস জটিলতা, ডায়াবেটিস, চোখের সমস্যা, লিভার সিরোসিসসহ নানা রোগে ভুগছেন সাবেক এ প্রধানমন্ত্রী।

Advertisement
Share.

Leave A Reply