fbpx

মানসিক যন্ত্রণায় পূর্ণিমা!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সাধারণ মানুষের চোখে মিডিয়া ব্যক্তিত্বরা সবসময়ই দূর আকাশের তারা, যারা থাকেন নাগালের বাইরে। যাদের চাইলেই ছোঁয়া যায়না। এমনকি সাধারণ মানুষ মনে করেন, প্রিয় তারকারা দুঃখ, কষ্টের ঊর্ধে।

কিন্তু না, আপনার-আমার মতই তারাও রক্ত মাংসের মানুষ। তাদেরও আছে আপনার-আমার মত অনুভূতি। প্রিয় তারকারাও বিপদে মুসড়ে পড়েন, দুঃখে কাতর হন।

এই যেমন ধরুন, অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমার কথাই। দূর থেকে তাকে দেখে অনেকেই ভাবেন তিনি কত সুখী। কোন মানসিক কষ্ট বা যন্ত্রণা নেই তার। কিন্তু এই ধারণা একেবারেই ভুল।

১৩ মার্চ পূর্ণিমা সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট শেয়ার করেছেন। পোস্টে তিনি লিখেন, ‘মানসিক যন্ত্রণা’!

তবে কেন লিখেছেন এটা তিনি পরিষ্কার করেননি। সবার একটাই জিজ্ঞাসা, তাহলে কি মানসিক অশান্তিতে আছেন অভিনেত্রী? এমনকি পোস্টে শোবিজ অঙ্গণের অনেকেই জিজ্ঞেস করেছেন, কী হয়েছে তার। পূর্ণিমার ভক্ত-অনুরাগীরাও পোস্টে সমবেদনা জানিয়েছেন, বিপদে ধৈর্য্য ধরার, মাথা ঠান্ডা রাখার পরামর্শ দিয়েছেন।

উল্লেখ্য, ‘এই জীবন তোমার আমার’ সিনেমা দিয়ে পূর্ণিমার বড় পর্দায় অভিষেক হয়। এরপর করেছেন বহু সিনেমা। একতা সময় পর নাটকেই বেশি নিয়মিত হন এই অভিনেত্রী। তারপর বিয়ে করে কিছুদিন মিডিয়া থেকে দূরে ছিলেন। নির্দিষ্ট বিরতি ভেঙে আবারো তিনি কাজে ফিরেছেন।

Advertisement
Share.

Leave A Reply