fbpx

সাবেক স্ত্রীর বিরুদ্ধে মামলায় জিতলেন জনি ডেপ, পাচ্ছেন ক্ষতিপূরণ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন হলিউড অভিনেতা জনি ডেপ। আর সেই মামলায় জয়ী হলেন তিনি। অন্যদিকে অ্যাম্বারকে গুনতে হবে ১৫ মিলিয়ন মার্কিন ডলার। এমনই নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার ভার্জিনিয়ার একটি আদালতের জুরি সদস্যরা জানিয়েছেন, সাবেক স্বামী জনি ডেপের বিরুদ্ধে যে সহিংসতার অভিযোগ এনেছিলেন অ্যাম্বার হার্ড, তা ‘মিথ্যা ও অবমাননাকর’। এ কারণে অ্যাম্বারকে ১৫ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এমনকি বলা হয়েছে, জনির বিরুদ্ধে অ্যাম্বার যে অভিযোগ এনেছিলেন তা ছিলো অসৎ উদ্দেশ্যে।

অন্যদিকে অ্যাম্বারের বিপক্ষে কিছু মিথ্যা বিবৃতি দিয়েছেন জনির আইনজীবীরা। এ কারণে জনিকে ২ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দিতে বলা হয়েছে।

২০১৫ সালে ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ খ্যাত জনি ডেপ ও অ্যাম্বার হার্ড বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু ২০১৬ সালে জনির বিরুদ্ধে শারীরিক ও যৌন হেনস্তার অভিযোগ এনে আদালতে ডিভোর্সের আবেদন করেন ‘অ্যাকোয়াম্যান’ অ্যাম্বার হার্ড। স্ত্রীর সেই অভিযোগ অবশ্য অস্বীকার করেছিলেন জনি। তবে ৭ মিলিয়ন মার্কিন ডলার খরচ করে করেছিলেন বিবাহ-বিচ্ছেদ। সেসময় দুজনেই আদালতে প্রতিজ্ঞা করেছিলেন ভবিষ্যতে তারা এই বিষয় নিয়ে আর জনসম্মুখে কথা বলবেন না।

কিন্তু ২০১৮ সালে ওয়াশিংটন পোস্টের কাছে দেওয়া এক সাক্ষাৎকারে জনি ডেপের বিরুদ্ধে আবারও শারীরিক ও যৌন নির্যাতনের অভিযোগ করেন অ্যাম্বার হার্ড।

অ্যাম্বারের অভিযোগ অস্বীকার করেন ডেপ এবং মিথ্যা অভিযোগ আনায় সাবেক স্ত্রীর বিরুদ্ধে ৫০ মিলিয়ন ডলারের মানহানির মামলা করেন। অ্যাম্বারও তখন ১০০ মিলিয়ন ডলার মানহানির মামলা করেন জনির বিরুদ্ধে।

Advertisement
Share.

Leave A Reply