fbpx

মামলা করলেন তন্বী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হলের সাবেক সহসাধারণ সম্পাদক (এজিএস) ও হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফাল্গুনী দাস তন্বী মারধরের শিকার হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন।

২৫ জানুয়ারি ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে নিজ সংগঠনের পাঁচ নেতাকর্মীর বিরুদ্ধে এই মামলা করেন তিনি।

২১ ডিসেম্বর রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি এবং সাধারণ সম্পাদক জেসমিন শান্তা তন্বীকে ডেকে নিয়ে মারধর করেন। এই অভিযোগে সিএমএম আদালতে তিনি মামলা করেন।

মামলাটি আদালত আমলে নিয়ে তদন্তের জন্য পিবিআই ও বিচার বিভাগের সমন্বয়ে দ্বৈত তদন্ত কমিশন গঠন করেও দিয়েছেন। ১৫ কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন আদালতে দাখিলের জন্য নির্দেশ দিয়েছে আদালত।

মামলার পাঁচ আসামি হলেন- কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি, শামসুন্নাহার হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াসমিন শান্তা, ছাত্রলীগ নেতা শাহজালাল, এনামুল এবং তানসেন।

ছাত্রলীগ নেত্রী ফাল্গুনী দাস তন্বী জানান, ‘শাহবাগ থানায় অভিযোগ দিয়েছিলাম তারা তদন্ত করে বলেছে কিছুই হয়নি আপনি কোর্টে যান। তারপর আমি প্রমাণসহ সিএমএম কোর্টে মামলা করেছি।’

তবে মারধরের ঘটনায় মাসের বেশি সময় পেরিয়ে গেলেও মারধরকারীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি ছাত্রলীগ।

Advertisement
Share.

Leave A Reply