fbpx

মার্সেল পণ্যে ৫ লক্ষ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শুরু হলো দেশের অন্যতম শীর্ষ ব্র্যান্ড মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৪। এর আওতায় ঈদ অফারে দেশের যেকোনো মার্সেল শোরুম থেকে ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, ব্লেন্ডার, গ্যাস স্টোভ, রাইস কুকার ও ফ্যান কিনে ক্রেতারা পেতে পারেন ৫ লক্ষ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক। রয়েছে লাখ লাখ টাকার পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। ১০ মার্চ থেকে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত গ্রাহকরা এসব সুবিধা পাবেন।

উল্লেখ্য, অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরো দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল। ইতোমধ্যে সফলভাবে ক্যাম্পেইনের ১৩টি সিজন সম্পন্ন হয়েছে। প্রতিটি সিজনেই গ্রাহকদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া মিলেছে। এরই ধারাবাহিকতায় ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-১৪ শুরু করলো মার্সেল। এর আওতায় মার্সেল ঈদ অফারে ৫ লক্ষ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক ও লাখ লাখ টাকার ফ্রি পণ্য পাওয়ার সুযোগসহ বিভিন্ন ক্রেতাসুবিধার ঘোষণা এলো।

বুধবার (৯ মার্চ, ২০২২) রাজধানীতে মার্সেল করপোরেট অফিসে এক ডিক্লারেশন প্রোগ্রামে ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৪’ চালুর ঘোষণা দেয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার, ইভা রিজওয়ানা নিলু ও হুমায়ূন কবীর, হেড অব মার্সেল ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক ড. মোঃ সাখাওয়াত হোসেন, ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের চিফ বিজনেস অফিসার (সিবিও) সোহেল রানা, কিচেন অ্যাপ্লায়েন্সের সিবিও মাহফুজুর রহমান, মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর আমিন খান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়া, ব্র্যান্ড রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট ইনচার্জ দিদারুল আলম খান, ডিজিটাল ক্যাম্পেইনের প্রধান সমন্বয়ক নাজমুল হোসাইন ইভান প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৪ চলাকালে দেশের যেকোনো মার্সেল শোরুম থেকে ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, ব্লেন্ডার, গ্যাস স্টোভ, রাইস কুকার ও ফ্যান কেনার সময় পণ্যটির ডিজিটাল রেজিস্ট্রেশন করা হবে। ক্যাশব্যাক কিংবা ফ্রি পণ্য পেলে ক্রেতাদের দেয়া মোবাইল নাম্বারে এসএমএস-এর মাধ্যমে তা জানিয়ে দেয়া হবে। সংশ্লিষ্ট মার্সেল শোরুম ক্রেতাদের প্রাপ্ত ক্যাশব্যাক কিংবা ফ্রি পণ্য বুঝিয়ে দেবে।

কর্তৃপক্ষ জানায়, ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে রেজিস্ট্রেশন পদ্ধতিতে ক্রেতার নাম, মোবাইল নম্বর এবং বিক্রি করা পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য অনলাইন সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও দেশের যেকোনো মার্সেল সার্ভিস সেন্টার থেকে দ্রুত সেবা পাচ্ছেন গ্রাহক। অন্যদিকে সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারছেন। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে ক্যাম্পেইনের আওতায় নানা সুবিধা দেয়া হচ্ছে।

Advertisement
Share.

Leave A Reply