fbpx

ওয়েস্ট ইন্ডিজ সিরিজে বাদ পড়লেন মাশরাফী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ওয়েস্ট ইন্ডিজ সিরিজ থেকে বাদ পড়লেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মুর্তজা।

আজ দুপুরে বাংলাদেশের ২৪ সদস্যের ওয়ানডে ও ২০ সদস্যের টেস্ট দল ঘোষণা করা হয়। এই ২৪ জনের তালিকায় নেই মাশরাফীর নাম।

৪ জানুয়ারি বিসিবিতে নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু, হাবিবুল বাশার উপস্থিত সাংবাদিকদের এ তথ্য জানান।

এর আগে দুই নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু, হাবিবুল বাশার, টিম অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান, কোচ রাসেল ডমিঙ্গো এবং ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল দল গঠনের এই সভায় অংশ নেন। কোচ এবং অধিনায়ক এই সভায় ভার্চুয়ালি যোগ দেন।

বাংলাদেশে তিন ওয়ানডে এবং দুই টেস্ট ম্যাচের সিরিজ খেলতে ১০ জানুয়ারি ঢাকায় আসছে ওয়েস্ট ইন্ডিজ। ২০ জানুয়ারি সফরের প্রথম ওয়ানডে ম্যাচ।

সিরিজ শুরুর আগে বাংলাদেশের প্রাথমিক দল দু’ভাগে ভাগ হয়ে দুটি প্রস্তুতিমুলক ওয়ানডে ম্যাচ খেলবে। ১৪ ও ১৬ জানুয়ারি এই দুটি প্রস্ততি ম্যাচ শেষে পরদিন ওয়ানডে সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করা হবে।

উইন্ডিজ সিরিজে প্রাথমিক দল
ওয়ানডে দল: তামিম ইকবাল, সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মাহমুদউল্লাহ, আফিফ, মোসাদ্দেক, সৌম্য, ইয়াসির আলি, নাইম শেখ, তাসকিন, আল আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, সাইফুদ্দিন, মোস্তাফিজ, মিরাজ, তাইজুল, নাসুম, পারভেজ ইমন, মাহাদী হাসান, রুবেল হোসেন

টেস্ট দল: মুমিনুল হক, তামিম ইকবাল, সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, ইয়াসির আলি, সাইফ হাসান, আবু জায়েদ, তাসকিন, খালেদ আহমেদ, হাসান মাহমুদ, মোস্তাফিজ, মিরাজ, তাইজুল, নুরুল হাসান, সাদমান, নাইম হাসান, এবাদত হোসেন।

Advertisement
Share.

Leave A Reply