fbpx

মাশরাফীর প্রশংসায় পঞ্চমুখ নান্নু-রাজ্জাক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চলমান বিপিএলে দুর্দান্ত ফর্মে আছেন মাশরাফী বিন মোর্ত্তজা। এবারের আসরে ৬ ম্যাচে ৯ উইকেট নিয়ে দ্বিতীয় সর্বোচ্চ উইকেটশিকারী তালিকায় আছেন সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক। তাই মাশরাফীর প্রশংসায় পঞ্চমুখ প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

’’লিজেন্ড ক্রিকেটার লিজেন্ডের মতোই চলে, মাঠের মধ্যে তরুণ খেলোয়াড়দের তার কাছে শেখার অনেক কিছুই আছে, কিভাবে ফিটনেস ধরে রাখতে হয়”-গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে নান্নু

২০১৭ সালে আন্তর্জাতিক টি-টোয়েন্টিকে বিদায় জানালেও বাকি দুই ফরম্যাট থেকে এখনও অবসর নেননি ৩৯ বছর বয়সী এই ক্রিকেটার। মাশরাফীর বিদায় নিয়ে মন্তব্য করেন আরেক নির্বাচক আব্দুর রাজ্জাক। তিনি বলেন, ’’যদি ক্রিকেট বোর্ড সিদ্ধান্ত নেয় আসলে আমাদের কোনো আপত্তি নেই। আমরা চাই শুধু মাশরাফী নয়, যাদের ক্যারিয়ার শেষের পথে তারা যেন মাঠ থেকেই বিদায় নিতে পারে, কেননা মানুষও সেটা চায়।”

মাশরাফীর প্রশংসায় পঞ্চমুখ নান্নু-রাজ্জাক

বিপিএলের ৬ ম্যাচে মাশরাফী নিয়েছেন ৯ উইকেট

মাশরাফীর প্রসঙ্গ ছাড়াও নান্নু-রাজ্জাকরা কথা বলেছেন, বিপিএলে দেশি খেলোয়াড়দের পারফর্ম্যান্স নিয়েও। বিপিএল থেকে ভালো মানের ক্রিকেটার না পাওয়া নিয়ে প্রায়ই অনেক সমালোচনা হয়। এর আগে সাকিব আল হাসানও বলেছিলেন, সাইফউদ্দিন ও শেখ মাহেদি বাদে বিপিএল থেকে নাকি আর কোন প্লেয়ার বের করতে পারেনি বিসিবি। তবে নান্নু তা মানতে নারাজ।

তার মতে, বিপিএলের প্রতিটি খেলোয়াড়কেই বিসিবি তাদের নজরে রেখেছে। এ প্রসঙ্গে তিনি বলেন, “আমরা প্রায় সব প্লেয়ারকেই নজরে রাখছি, কে কেমন পারফর্ম্যান্স করছে তাও দেখছি, বিসিবি কাউকেই আড়াল করে না।”

Advertisement
Share.

Leave A Reply