fbpx

মাহির বিয়ের গুঞ্জন কি সত্যি হতে চলেছে?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কিছুদিন ধরেই গুঞ্জন চলছিলো, দ্বিতীয়বারের মত বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ‘অগ্নি’ খ্যাত অভিনেত্রী মাহিয়া মাহি। তবে তা সবসময়ই অস্বীকার করে এসেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা। তবে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও দেশের বিভিন্ন সংবাদমাধ্যমে ঘুরছে, মাহি গোপনে বিয়ে করেছেন সম্প্রতি।

প্রথম স্বামী পারভেজ মাহমুদ অপুর সাথে আলাদা হওয়ার ঘোষণা দেওয়ার কিছুদিন পরেই জানা যায় তিনি প্রেম করছেন রাকিব সরকার নামের একজনের সাথে। যদিও মাহি এই কথাকে অস্বীকার করেছেন জোরেসোরে। সবসময়ই বলেছেন, রাকিব আমার ভালো বন্ধু। শুধু বন্ধু নয়, খুব ভালো বন্ধু।’

তবে মুখে যতই বন্ধু বলুক, রাকিবের বিভিন্ন ছবিতে মাহিকে দেখা গেছে অনেক সময়। এমনকি, রাকিবের একটি ফেসবুক পোস্টে নিজেকে রাকিবের বউ বলে মন্তব্য করেন এই নায়িকা।

ফেসবুকে এর আগে মাহি পোস্ট দিয়েছিলেন, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন। সবাই ধরেই নিয়েছেন, এই খবরটিই হয়তো মাহি দিতে চেয়েছিলেন।

রাকিব সরকার গাজিপুরের একটি রাজনৈতিক পরিবারের সন্তান। পেশায় ব্যবসায়ী। মাহিকে তিনি ৩ কোটি টাকা মূল্যের একটি গাড়িও উপহার দেন। এমনকি তাঁদের একসাথে বিভিন্ন সময়ে, বিভিন্ন জায়গা ঘুরতেও দেখা গেছে।

রাকিব সরকারও প্রথম স্ত্রীর সাথে আলাদা থাকেন। আগের ঘরে তার দুই সন্তান আছে।

মাহিকে নিয়ে প্রথম গুঞ্জন শুরু হয় ১১ জুন থেকে। সে মেহেদি রাঙা হাতে, কাতান শাড়িতে জড়িয়ে ফেসবুক পেজে একটি পোস্ট শেয়ার করেছিলেন। ক্যাপশনে লিখেছিলেন, ‘আমি তোমাকে গান, সিনেমা, সব জায়গায় অনুভব করতে পারি।’

তবে মুখে যে যাই বলুক, মাহির মুখে ঘোষণাটি শোনার জন্য সবাই উৎসুক হয়ে আছেন। ব্যাটে-বলে মেলাতে চাইছেন, মাহির দেওয়া সারপ্রাইজের ঘোষণাটি কি এটাই। সে পর্যন্ত দর্শক আমাদের অপেক্ষা করতেই হবে।

Advertisement
Share.

Leave A Reply