fbpx

মিতা হকের প্রয়াণে শোবিজ তারকাদের শোক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলাদেশের জনপ্রিয় রবীন্দ্রসংগীতশিল্পী মিতা হক আর নেই। ১১ এপ্রিল রোববার সকাল ৬টা ২০ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন মিতা হক।

দেশ বরেণ্য এই রবীন্দ্র সংগীতশিল্পীর মৃত্যুতে শোবিজ অঙ্গনে শোকের ছায়া নেমেছে। শোবিজ অঙ্গনের অনেকেই মিতা হকের মৃত্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমে শোক প্রকাশ করেছেন।

চঞ্চল চৌধুরী তার ফেসবুক ওয়ালে শোক প্রকাশ করে লিখেছেন, ‘উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ রবীন্দ্রসংগীত শিল্পী মিতা হক আমাদের প্রাণের মানুষ,মিতা আপা, চলে গেলেন সবাইকে ছেড়ে, আর কোনদিন দেখতে পাবো না, শুনতে পাবো না আপনার গান। গভীর শ্রদ্ধা।

শোক প্রকাশ করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী পিন্টু ঘোষ, ‘গভীর শোক ও শ্রদ্ধা, আপনার বিদেহী আত্মার শান্তি কামনা করছি মহান সৃষ্টিকর্তার কাছে।’

অভিনেতা শতাব্দী ওয়াদুদ লিখেছেন, ‘ওপারে ভালো থাকবেন মিতা হক! শ্রাদ্ধা!

মেধাবী সংগীতশিল্পী শাহানা বাজপেয়ি শোক প্রকাশ করে ফেসবুকে লিখেছেন, ‘তুমি মায়ের মতই ভালো।’

অভিনেত্রী শাহনাজ খুশি লিখেছেন, ‘আমাদের মিতা আপা আর নাই! রোজ সকালে নিউজ ফিডে ঢুকলেই, কোন না, কোন গুণী মানুষের প্রস্থান! যারা দেশের মর্যাদা, গন্ধ, সুবাতাস। মিতা আপা, বিনম্র শ্রদ্ধা! শান্তিতে ঘুমান।’

’মিতা আন্টি আপনিও চলে গেলেন! সাত সকালে কি সত্যেৱ মুখোমুখি হলাম। বড় ভালো মানুষ ছিলেন, আপনাৱ আত্মাৱ শান্তি কামনা করি।’ ঠিক এভাবেই নিজের শোক প্রকাশ করেছেন পরিচালক অনিমেষ আইচ।

অভিনেত্রী এবং নৃত্যশিল্পী নাদিয়া আহমেদ শোক প্রকাশ করেছেন এভাবে, ‘মিতা আপা! আমাদের প্রিয় মিতা হক আপা আজ ভোরে আমাদের ছেড়ে চলে গেছেন! মানতে পারছি না। জয়িতা কী বলব ভাষা খুঁজে পাচ্ছি না রে! অনেক ভালোবাসা তোর জন্য জয়িতা। আল্লাহ মিতা আপাকে জান্নাতবাসী করুন।’

অভিনেতা ইরেশ যাকের নিজের ফেসবুকে শোক প্রকাশ করেছেন ঠিক এভাবে, ‘প্রিয় কণ্ঠ, প্রিয় মানুষ। দোয়া করি ভালো থাকবে।’

এছাড়াও আরও অনেক তারকাই এই শিল্পীর মৃত্যুতে শোক জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

মিতা হক ১৯৭৭ সাল থেকে নিয়মিত বাংলাদেশ টেলিভিশন ও বেতারে সঙ্গীত পরিবেশনা করেছেন। অভিনেতা-পরিচালক খালেদ খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। খালেদ খান ২০১৩ সালের ২০ ডিসেম্বর মৃত্যুবরণ করেন। এই দম্পতির ফারহিন খান জয়িতা নামে এক কন্যা সন্তান রয়েছে।

Advertisement
Share.

Leave A Reply