fbpx

মিমের ‘অন্তর্জাল’ ব্যস্ততা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সিয়াম আহমেদ ও বিদ্যা সিনহা মিম জুটি হয়ে আসছেন বড় পর্দায়। দীপংকর দীপনের নতুন চলচ্চিত্র ‘অন্তর্জাল’-এর শুটিং শেষ করলেন এই জুটি।

ছবিতে সিয়াম-মিমের সঙ্গে রয়েছেন ‘ন ডরাই’ দিয়েই প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয় করা অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালও।

ছবিটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে গত ৯ ডিসেম্বর শুক্রবার। শনিবার শুরু হয়েছে ডাবিংও। আর তাতেই ব্যস্ত আছেন মিম। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করলেন অভিনেত্রী নিজেই। নিজের ফেসবুকে একটি ছবি শেয়ার করে লিখেন ডাবিং ‘অন্তর্জাল’।

মিমের ‘অন্তর্জাল’ ব্যস্ততা

রিপন নাথের স্টুডিওতে মিমের এই ছবিটি তুলেছেন রিপন নাথ।

এ প্রসঙ্গে ছবিটির নির্মাতা দীপংকর দীপন বিবিএস বাংলাকে বলেন, ‌’ছবির মূল অংশের শুটিং শেষ। তবে এখনো একটি গানের শুটিং বাকি আছে। মিম টিজারের ডাবিংয়ে অংশ নিয়েছিলেন। পুরো ডাবিং শেষ হতে আরও সময় লাগবে।’

এদিকে আজ (১২ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জমকালো এক আয়োজনের মাধ্যমে ছবিটির মোশন পোস্টার প্রকাশ করবে অন্তর্জাল টিম।

ছবির গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিতব্য এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট।

Advertisement
Share.

Leave A Reply