fbpx

মিরপুরে মাশরাফী-চিরাগ তাণ্ডব

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বয়স বেড়েছে, শরীরটাও আর সায় দিচ্ছে না। তবুও ‘ফিনিক্স’ পাখির মতো বারবারই যেন ধ্বংসস্তূপের মধ্য থেকে ফিরে আসতে জানান মাশরাফী বিন মোর্ত্তজা। ইনজুরির সমস্যাকে এক পাশে ফেলে রেখে লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে ডিপিএলে আবারো মাঠ মাতাচ্ছেন এই পেসার।

বুধবার খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে একাই নিয়েছেন ৪ উইকেট। খেলাঘরকে বেঁধে ফেলেছেন মাত্র ১৯৮ রানে। এছাড়াও, ভারতীয় ক্রিকেটার চিরাগ জানিও নিয়েছেন ৩ উইকেট।

মিরপুরে টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় মাশরাফীর দল। শুরু থেকেই রুপগঞ্জের বোলারদের বিপক্ষে খুব একটা সুবিধা আদায় করতে পারেনি খেলাঘরের ব্যাটাররা। তুলনামূলক কম শক্তির দলের বিপক্ষে বোলিং করতে নেমে ম্যাশ প্রথমে ফিরিয়েছেন মোহাম্মদ হাসানুজ্জামানকে (২৯)। এরপর লোয়ার অর্ডারের তিন ব্যাটার মাসুম খান টুটুল (২৪), ইফতেখার সাজ্জাদ (১৪) এবং নূর আলম সাদ্দামকে (০) আউট করে খেলাঘরকে অল্প রানেই ঘুটিয়ে দেন অভিজ্ঞ এই ক্রিকেটার। ৮ ওভারে ৪.৭৫ ইকোনমিতে ১ মেডেনসহ ৩৮ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন মাশরাফী।

এছাড়াও, খরুচে হলেও ৯ ওভারে ৫১ রান দিয়ে ৩ উইকেট শিকার করেছেন রাইট আর্ম মিডিয়াম পেসার চিরাগ জানি। বল হাতে তার ইকোনমি ছিল ৫.৬৭। মধ্যাহ্ন বিরতি শেষে ১৯৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নামবে রুপগঞ্জ।

Advertisement
Share.

Leave A Reply